বৃহস্পতিবার , ২৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শাকিবের মুখোমুখি হচ্ছেন সিয়াম

প্রতিবেদক
the editors
জুলাই ২৫, ২০২৪ ৬:০৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও বর্তমান প্রজন্মের নায়ক সিয়াম আহমেদ। দু’জনের লড়াইটা হওয়ার কথা ছিল গত ঈদেই। তবে সেটা আর হয়ে ওঠেনি।

ঈদে না হলেও মাস খানেকের ব্যবধানে আবারও মুখোমুখি হচ্ছেন এই দুই নায়ক। তবে বাস্তবে নয়, শাকিব-সিয়ামের লড়াইটা হবে পর্দায়। সেপ্টেম্বরেই মুক্তি পেতে চলেছে তাদের নতুন দুই সিনেমা।

‘দরদ’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন শাকিব খান, অন্যদিকে ‘জংলি’ নিয়ে আসছেন সিয়াম আহমেদ। সিনেমাসংশ্লিষ্টদের দেওয়া তথ্যমতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে এই দুই ছবি।

দরদ-এর নির্মাতা অনন্য মামুন আগেই জানিয়েছেন, ৬ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে। সঙ্গে আরও জানিয়েছেন, এটি প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একাধিক ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে।

একইমাসে ‘জংলি’ মুক্তি দিতে চান ছবির পরিচালক এম রাহিম। তিনি জানিয়েছেন, সেপ্টেম্বরেই জংলি আসতে পারে প্রেক্ষাগৃহে। সেভাবেই সব কাজ চলছে। মুক্তির চূড়ান্ত দিনক্ষণ চূড়ান্ত না হলেও ‘দরদ’-এর সঙ্গেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ভক্তরা আশা করছেন, দুটি ছবি ঘিরে প্রেক্ষাগৃহে দর্শকদের উন্মাদনা দেখা যেতে পারে। কারণ বর্তমান সময়ে শাকিব খানের ছবি মানেই প্রেক্ষাগৃহে বাড়তি উন্মাদনা। অন্যদিকে সিয়ামের সঙ্গে ‘জংলি’ সিনেমায় রয়েছে বুবলী, দীঘির মতো তারকা।

সবমিলিয়ে ঈদের বাইরেও প্রেক্ষাগৃহে আলোচিত নতুন দুইটি সিনেমা পেতে চলেছেন ভক্তরা। ফলে একই সময়ে ‘দরদ’ ও ‘জংলি’ মুক্তির বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন সিনেমা সংশ্লিষ্টরা।

ইতোমধ্যেই দরদ-এর পোস্টার ও টিজারে ভক্তদের মুগ্ধ করেছেন শাকিব খান। অন্যদিকে জংলি-র পোস্টারেও তাক লাগিয়েছেন সিয়াম আহমেদ। সবকিছু ঠিক থাকলে এই দুই সিনেমা দিয়ে দারুণ জমে উঠবে দেশের সিনেমার বাজার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!