শনিবার , ২৯ এপ্রিল ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে মামলা; নিন্দা জানালেন সাতক্ষীরার ২৫ বিশিষ্ট সাংবাদিক

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৯, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় কর্মরত ৫ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ২৫ জন বিশিষ্ট সাংবাদিক।

শনিবার (২৯ এপ্রিল) এক বিবৃতিতে তারা বলেন, ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধি সোহাগ হোসেন, ঢাকা মেইলের সাতক্ষীরা প্রতিনিধি গাজী ফারহাদ, দৈনিক পত্রদূতের প্রতিনিধি মোঃ হোসেন আলী, দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি হাবিবুর রহমান ও দৈনিক কালের চিত্রের প্রতিনিধি শাহীন বিশ্বাসের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে সম্প্রতি তালা উপজেলার আটারই গ্রামের শপিং ভ্যালি ফুড প্রোডাক্টস নামের একটি সেমাই কারখানার ম্যানেজার ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছেন।

বিবৃতিতে সাংবাদিকবৃন্দ হয়রানিমূলক এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে অনতিবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবি জানান।

বিবৃতিতে স্বাক্ষরকারীরা হলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্রের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি অ্যাড. আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও দ্য এডিটরস সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, দেশ টিভি বিডিনিউজ ও দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও আজকের পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি আবুল কাশেম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, সমকাল ও এটিএন বাংলার স্টাফ রিপোর্টার এম. কামরুজ্জামান, ডিবিসি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি এম জিল্লুর রহমান, প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বণিক বার্তার জেলা প্রতিনিধি গোলাম সরোয়ার, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আমিনা বিলকিস ময়না, বাংলা নিউজের জেলা প্রতিনিধি শেখ তানজির আহমেদ, হৃদয় বার্তা’র সম্পাদক জিএম মোশারফ হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি, এখন টিভির জেলা প্রতিনিধি আহসানুর রহমান রাজিব, দৈনিক পত্রদূতের চিফ রিপোর্টার আব্দুস সামাদ, গ্লোবাল টেলিভিশনে সাতক্ষীরা সাতক্ষীরা প্রতিনিধি রাহাত রাজা, প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মানবজমিনের জেলা প্রতিনিধি ইয়ারব হোসেন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি বরুণ ব্যানার্জী, যমুনা টিভির জেলা প্রতিনিধি আকরামুল ইসলাম, মানবকন্ঠের জেলা প্রতিনিধি মেহেদি আলী সুজয়সহ ২৫ জন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!