বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

৪ দিনের সিরিজে অধিনায়ক বিজয়, ওয়ানডের দায়িত্বে হৃদয়

প্রতিবেদক
the editors
জুলাই ৩১, ২০২৪ ৯:০৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পাকিস্তান সফরে বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়কত্ব করবেন দু’জন; এনামুল হক বিজয় এবং তাওহিদ হৃদয়। ২ ম্যাচের চারদিনের সিরিজে দল পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে এনামুল বিজয়কে। আর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে ক্যাপ্টেন্সি করবেন তাওহিদ হৃদয়।

বলে রাখা ভাল, প্রথম ৪ দিনের ম্যাচে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলবেন ৪ টেস্ট ব্যাটার মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদুল হাসান জয় ও শাহাদাত হোসেন দিপু।

আগামী ১০ আগস্ট শুরু হবে প্রথম ৪ দিনের ম্যাচ। ওই ম্যাচ খেলে মুশফিক-মুমিনুল, জয় ও দিপুরা বাংলাদেশ জাতীয় দলের সাথে যুক্ত হবেন। টিম বাংলাদেশ ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান যাবে ১৬ আগস্ট।

২১ আগস্ট রাওয়ালপিন্ডিতে শুরু হবে প্রথম টেস্ট। আর ২৯ আগস্ট করাচিতে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। অন্যদিকে বাংলাদেশ ‘এ’ দল পাকিস্তান যাবে ৬ আগস্ট। এ দলের ২ টেস্ট আর ৩ ওয়ানডের সব কটা খেলাই হবে ইসলামাবাদে।

প্রথম ৪ দিনের ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দল
মাহমুদুল হাসান, জাকির হাসান, এনামুল হক বিজয় ( অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহিদুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

দ্বিতীয় চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দল
এনামুল হক বিজয় ( অধিনায়ক) , মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, সৌম্য সরকার, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, জাকের আলী, তাওহিদ হৃদয়, মাহিদুল ইসলাম, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

৫০ ওভারের সিরিজে বাংলাদেশ ‘এ’ দল
সৌম্য সরকার, এনামুল হক, মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, তাওহিদ হৃদয় (অধিনায়ক), মাহিদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, জাকের আলী, রিশাদ হোসেন, মেহেদী হাসান, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

‘এ’ দলের পাকিস্তানে সফরসূচি
প্রথম চার দিনের ম্যাচ, ১০-১৩ আগস্ট, ইসলামাবাদ
দ্বিতীয় চার দিনের ম্যাচ, ১৭-২০ আগস্ট, ইসলামাবাদ
প্রথম ওয়ানডে ২৩ আগস্ট, ইসলামাবাদ
দ্বিতীয় ওয়ানডে, ২৫ আগস্ট, ইসলামাবাদ
তৃতীয় ওয়ানডে, ২৭ আগস্ট, ইসলামাবাদ

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!