বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুই সহোদরকে বেদম মারপিট, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সেনা ক্যাম্পে অভিযোগ

প্রতিবেদক
the editors
আগস্ট ২২, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা শহরের পাকাপোলের মোড় সংলগ্ন এলাকায় কিশোর গ্যাং লিডার সুলতান ও বাবুর নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত পরিকল্পিতভাবে সাংবাদিক রবিউল ইসলামের দুই পুত্রকে হত্যার উদ্দেশ্যে মারপিট ও মারাত্মক জখম করেছে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক রবিউল ইসলাম বাদী হয়ে সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

কিশোর গ্যাং লিডার সুলতান শহরের পলাশপোল এলাকার মন্টুর ছেলে ও বাবু একই এলাকার টুকুর ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে শহরের পাকাপোলের মোড় সংলগ্ন এলাকায় কিশোর গ্যাং লিডার সুলতান ও বাবুর নেতৃত্বে ৪-৫ জন দুর্বৃত্ত আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের নবমুসলিম আব্দুল্লাহ গাজীকে মারপিট করে এবং তার কাছ থেকে তার মানি ব্যাগসহ নয় হাজার টাকা ছিনতাই করে নেয়। এসময় সাংবাদিক রবিউল ইসলামের বড় ছেলে আল শাহরিয়ার রুমনসহ একাধিক ব্যক্তি ঠেকানোর চেষ্টা করে। এক পর্যায়ে তারা রুমনের উপর ক্ষিপ্ত হয়ে তাকে হুমকি দেয়। এর কিছুক্ষণ পর ঘটনা স্থল থেকে রুমন নিউ মার্কেট এলাকায় যাওয়ার পথিমধ্যে ভূমি অফিসের সামনে গেলে উক্ত দুর্বৃত্তরা মোটরসাইকেল থামিয়ে তাকে মারপিট শুরু করে। একপর্যায়ে তাদের মারপিটে তার মাথা ফেটে যায় ও বাম চোখ মারাত্মক জখম হয়। এসময় সাংবাদিক রবিউল ইসলামের ছোট ছেলে মেহেরব রুহান ঘটনাস্থলে এসে তার ভাইকে মারাত্মক জখম অবস্থায় দেখে কাঁদতে কাঁদতে সে তার ভাইকে ঠেকাতে যায়। এ সময় উক্ত দুর্বৃত্তরা তার উপরও আক্রমণ করে। তার মাথায় অস্ত্র দিয়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন জায়গায় মারপিট ও জখম করে। একপর্যায়ে তারা যখন দুই ভাই গুরুতর আহত হয় তখন দুর্বৃত্তরা তাদের পালসার মোটরসাইকেলের চাবি ছিনিয়ে নিয়ে এতে অগ্নিসংযোগের জন্য পেট্রোল ঢেলে দেয়। আহত দুই ভাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য হওয়ার তাদের অন্যান্য ছাত্র-ছাত্রীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছে।

লিখিত অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, উক্ত দুর্বৃত্তরা এলাকার চিহ্নিত মাদকসেবী, ছিনতাইকারী ও অস্ত্রধারী। তিনি তার সন্তানদের ক্ষয়ক্ষতিসহ ন্যায় বিচার ও জীবননাশের হুমকি থেকে সুবিচার পেতে সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডারের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!