বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে পরিবারের সদস্যদের অজ্ঞান করে নগদ ১০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার লুট

প্রতিবেদক
the editors
অক্টোবর ১০, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে জানালা দিয়ে চেতনা নাশক স্প্রে করে পরিবারের সদস্যদের অজ্ঞান পূর্বক নগদ ১০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে।

বুধবার (৯ অক্টোবর) দিবাগত গভীর রাতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের সাবেক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শেখ শামসুল ইসলামের বাড়ি থেকে এই স্বর্ণ লুটের ঘটনা ঘটে।

চেতনা নাশকে অসুস্থ হয়ে পড়া মহৎপুর গ্রামের মৃত শেখ ইয়াসিন আলীর ছেলে ডা. শেখ শামসুল ইসলাম (৮০), স্ত্রী জাহানারা বেগম (৬০), ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০), পুত্রবধূ হোসনে আরা (৪৫), নাতনী তৌফিক হোসেন, তার স্ত্রী আফিয়া বেগম এবং তাদের দুই ছেলে হুসনাইন ও আলমগীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে অসুস্থ অবস্থায় গৃহকর্তা শামসুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। পূর্ব পরিকল্পিতভাবে রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা খোলা জানালা দিয়ে ঘরের ভিতরে চেতনানক ছিটিয়ে দিয়ে সবাইকে অজ্ঞান করে ফেলে। পরবর্তীতে নিচ তলার একটি এবং দ্বিতীয় তালার ১টি করে জানালার গ্রিল কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে ঘরে রক্ষিত নগদ ১০ লক্ষ টাকা এবং ২০ ভরি স্বর্ণের হার, নেকলেস ও অন্যান্য স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক সুদেব সরকার জানান, সকালে ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা বাড়ির সবাইকে অজ্ঞান অবস্থায় দেখে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে তাদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!