রবিবার , ২ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই ও চানাচুর তৈরীর অভিযোগে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

প্রতিবেদক
the editors
জুন ২, ২০২৪ ৮:১৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই ও চানাচুর তৈরীর অভিযোগে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২ জুন) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার চালতেতলার মেজোমিয়ার মোড়ে অবস্থিত মেসার্স মামুন অ্যান্ড ব্রাদার্সে এনএসআইয়ের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান অনন্যা ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করেন।

এসময় অভিযোগের সত্যতা পাওয়ায় কারখানার মালিক মোঃ জিয়াউল হককে ৩০ হাজার টাকা জরিমানা ও ০২ (দুই) মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যদ্রব্য প্রস্তুত করার ব্যবস্থা না হওয়া পর্যন্ত কারখানার সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়।

এদিকে, সাতক্ষীরা সদর উপজেলার পুরাতন সাতক্ষীরা ঘোষপাড়ার ইভা এন্টারপ্রাইজে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর তৈরীর অভিযোগে পৃথক অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান অনন্যা। অভিযোগের সত্যতা পাওয়ায় কারখানার মালিক শেখ আব্দুস সামাদকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পরবর্তীতে স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত নিয়মে খাদ্যদ্রব্য প্রস্তুত ও পরিবেশন নিশ্চিত করার লক্ষ্যে মুচলেকা গ্রহণ এবং স্বাস্থ্যবিধি মেনে খাদ্যদ্রব্য প্রস্তুত করার ব্যবস্থা না হওয়া পর্যন্ত কারখানার সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!