রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে নারী ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৩, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরের ঈশ্বরীপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের ইউপি সদস্য মোছাঃ মাজিদা বেগম (৬০) এর উপর বর্বরোচিত হামলার অভিযোগ উঠেছে তারই প্রতিবেশীদের বিরুদ্ধে। অপর প্রতিবেশীর বাড়ি থেকে চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে রাস্তায় নিয়ে তাকে বেদম মারপিট করেন তার প্রতিবেশী আব্দুল মাজেদ তার দুই ছেলে মনিরুল ও আনারুলসহ ছোট ভাই মানা গাজী।

রবিবার (১৩ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মোক্তার হোসেনের স্ত্রী মাজিদা বেগম ঈশ্বরীপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য। বাড়িতে রেখে চিকিৎসা দেয়ার একপর্যায়ে অবস্থার অবনতি হওয়ায় বিকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাজিদা বেগমের পোতা নাসরুল্লাহ নয়ন জানান, বাইরে থেকে এসে তার দাদী প্রতিবেশী হাসিনা বেগমের বাড়ির বারান্দায় বসেছিল। এসময় আকস্মিকভাবে মানা গাজি ও মনিরুল সেখানে যেয়ে চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে তাকে রাস্তায় নিয়ে যায়। একপর্যায়ে ঐ দুইজনের সাথে আনারুল ও তার পিতা আব্দুল মাজেদ যোগ দিয়ে চারজন মিলে বেপরোয়া মারধর করে। দুপুর সাড়ে তিনটার দিকে বমি শুরু হলে তার দাদীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

অভিযোগের বিষয়ে মানা গাজী বলেন, উনি আমাদের চাচী হন। তবে মারধর করা হয়নি, বরং সামান্য তর্কাতর্কি হলেও বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) ফকির তাইজুর রহমান বলেন, বিষয়টি জানার পর আহতের পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!