মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, আহত ৫

প্রতিবেদক
the editors
অক্টোবর ২২, ২০২৪ ৬:১৬ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রায় পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার এক আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে ৩ পুলিশ কর্মকর্তাসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন, কয়রা থানার এসআই সুজিত ঘোষ, এসআই প্রনয় মন্ডল, এএসআই আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও নারী কনস্টেবল ঝর্ণা খাতুন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন বলে যানা গেছে ।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (২১ অক্টোবর) রাত ১০টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল একটি অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চালায়। এ সময় উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে অভিযান চালিয়ে বসতঘর থেকে তাকে আটক করা হয়। আটক করে নিয় যাওয়ার সময় ১০/১৫ জনের একটি সংঘবদ্ধদল পুলিশের ওপর হামলা করে আসামি হারুনকে ছিনিয়ে নেয়। ঐ মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।

কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে থানায় ফিরে গেছে ।

কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহ আলম বলেন, এ ব্যাপারে ৯ জনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!