মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে সাতক্ষীরায় বিএনপির একাংশের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
the editors
অক্টোবর ২২, ২০২৪ ৬:৩৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা বিএনপির একাংশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে শহরের পরিবহন কাউন্টার এলকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুর অপসারণের দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সাতক্ষীরা শহর।

এর আগে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানের সভাপতিত্বে ও জেলা কৃষক দলের সাবেক আহবায়ক আহসানুল কাদির স্বপনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, জেলা যুব দলের সাবেক সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন রাজু, জিয়া পরিষদের সদস্য সচিব প্রভাষক মনিরুজ্জামান, জেলা যুবদলের সাবেক সহ-সমন্বয়ক ফরিদ উদ্দিন, ছাত্র দলের সাবেক সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব, সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, রুহুল আমিন পাড়, আসাদুজ্জামান খোকা, সাইদুল ইসলাম হিমু, শিপলুর রহমান, মো. জাকির হোসেন, শামীম কবির সুমন, ফিরোজ শাহ, রেজাউল ইসলাম রেজা প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাষ্ট্রপতি সাহাববুদ্দিন চুপ্পু মিথ্যাচার করেছেন। সাংবিধানিক রীতিকে উপেক্ষা করে তিনি দেশ ও জাতিকে সংকটে ফেলার চেষ্টা করছেন। তিনি শেখ হাসিনাকে রক্ষার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তার রাষ্ট্রপতি পদে থাকার নৈতিক অধিকার নেই।

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!