বুধবার , ১০ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, মা ও নবজাতকের পর আরো একজনের মৃত্যু!

প্রতিবেদক
the editors
মে ১০, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ

মৃত্যুঞ্জয় রায় অপূর্ব: সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সে তেলবাহী ট্রাকের ধাক্কায় মা ও নবজাতক শিশুর মৃত্যুর পর এবার প্রাণ গেল আরো একজনের।

বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে সাতক্ষীরার মির্জাপুর নামক স্থানে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে দুর্ঘটনায় নিহতের তালিকায় আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০) ও তাদের সদ্যজাত কন্যার পর এবার যুক্ত হলো তাদের বড় মেয়ে জামাই সাতক্ষীরা সদর উপজেলার
নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮)।

নিহতের স্বামী আলাউল ইসলাম জানান, বাড়িতে সন্তান জন্মদানের পর বাচ্চা অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। এসময় মির্জাপুর নামক স্থানে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বিকেলে সাতক্ষীরাগামী একটি ট্রাক খুলনাগামী অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা মা ও নবজাতকের মৃত্যু হয়। এসময় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও
নবজাতকের মৃত্যু হয়।পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার
পরে তাদের জামাই ডালিমের মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!