সোমবার , ১৫ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মেসিকে বার্সায় ফেরাতে সবকিছু করবেন লাপোর্তা

প্রতিবেদক
admin
মে ১৫, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: গতকাল এস্পানিওলকে হারিয়ে ২৭তম বারের মতো লা লিগা চ্যাম্পিয়ন হয়েছে বার্সেলোনা। লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর এই প্রথমবারের মতো লিগ শিরোপা জয় তাদের।
এতকিছুর পরেও যেন আর্জেন্টাইন এই তারকা ছিলেন সবার মধ্যেই। তাকে ফিরিয়ে আনার চেষ্টা এখনও চালাচ্ছে কাতালান ক্লাবটি।

এস্পানিওলের মাঠে রোববার রাতে রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলে ৪-২ গোলে জিতেছে বার্সেলোনা। জয়ের পর শিরোপা নিশ্চিত করা বার্সা ভাসতে থাকে উচ্ছ্বাসে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসে ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা। সেখানে সবকিছুর মধ্যে উঠে আসে মেসির কথাও। বার্সা সভাপতি অনায়াসে বলে দিলেন, ক্লাব লিজেন্ডকে আবারও ফেরাতে সবকিছু করবেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘জিজান্তেস’কে লাপোর্তা জানান, ‘আমি এটা বলতে পারি যে, মেসিকে আবারও ক্লাবে ফেরাতে সবকিছু করবো। ’

মেসিকে ক্লাবে নিয়ে আসতে হলে সবচেয়ে বড় বাধা হচ্ছে লা লিগার ফাইনান্সিয়াল ফেয়ার প্লে নীতি। সেটি মাথায় রেখেই পরিকল্পনা করছেন বার্সা সভাপতি, ‘আমরা ফাইনান্সিয়াল পেয়ার প্লে নীতি বজায় রাখার জন্য কার্যকর পরিকল্পনা করছি। আমরা দলকে আরও শক্তিশালী করতে চাই। ’

এদিকে পিএসজির সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না লিওনেল মেসির। আগামী মাসেই চুক্তি ক্লাবটির সঙ্গে চুক্তি ফুরোবে তার। যদিও গুঞ্জন রয়েছে আর্জেন্টাইন এই তারকাকে রেকর্ড পরিমাণ বেতনে সৌদি আরবের ক্লাব আল-হিলাল উড়িয়ে নিয়ে যেতে পারে। তাছাড়া ইন্টার মিয়ামিও আগ্রহ দেখাচ্ছে বেশ। তবে বার্সেলোনা নিয়েই যেন গুঞ্জন জোরালো। বার্সা সভাপতির কথায় সেই গুঞ্জন অবশ্য আরও শক্তিশালী হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!