বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অস্ট্রেলিয়ায় সাবেক প্রেমিকের হাতে হত্যার শিকার ভারতীয় শিক্ষার্থী

প্রতিবেদক
admin
জুলাই ৬, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ায় নার্সিংয়ে পড়ছিলেন ২১ বছর বয়সী ভারতীয় শিক্ষার্থী জেসমিন কৌর। সেখানে সাবেক প্রেমিকের হাতে নির্মম হত্যার শিকার হন তিনি। হাত-পা বেঁধে তাকে জীবন্ত কবর দেওয়া হয়েছিল। নাইন নিউজের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

মামলার শুনানি চলাকালে আদালতকে জানানো হয়েছে প্রতিশোধ নিতেই ভারতীয় বংশোদ্ভূত তারিকজোত সিং এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। ২০২১ সালের মার্চে জেসমিন কৌরকে অপহরণের পর হত্যার অভিযোগ আনা হয় তারিকজোত শিং এর বিরুদ্ধে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে তাকে হত্যার জন্য দোষ স্বীকার করেন শিং। ভারতীয় এই শিক্ষার্থীকে যেখানে কবর দেওয়া হয়, সেখান থেকে পরবর্তীসময়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

প্রসিকিউটররা জানিয়েছেন, সম্পর্ক ছিন্নের বিষয়টি মেনে নিতে না পেরেই সাবেক প্রেমিকাকে হত্যার পরিকল্পনা করেন তারিকজোত সিং। ভুক্তভোগীর মা রাশপল জানান, সিং তার মেয়ের প্রতি আচ্ছন্ন ছিলেন। এর আগে তাকে অসংখ্যবার প্রত্যাখ্যান করে তার মেয়ে।

নাইন নিউজের প্রতিবেদনে বলা হয়, সিং কৌরকে অ্যাডিলেডে তার কর্মস্থল থেকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়।

ফ্লিন্ডার রেঞ্জের একটি অগভীর কবরে তার মরদেহ হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় পাওয়া যায়। এটাকে অত্যন্ত নিষ্ঠুর হত্যাকাণ্ড হিসেবে আখ্যায়িত করেছেন প্রসিকিউটর কারমেন ম্যাটিও।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!