বুধবার , ১৭ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রতিবেদক
admin
মে ১৭, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ

সুলতান শাহজান: সাতক্ষীরার শ্যামনগরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মে) বাদ আসর শ্যামনগরের নাসরুল উলুম সিদ্দিকিয়া কুরবানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি.এম আকবর কবীর, রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পতিত পাবন মন্ডল, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব (বাবু), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামূল হক লায়েস, যুবলীগ নেতা ও ইউপি সদস্য ওহিদূল ইসলাম, যুবলীগ নেতা এস.এম ফেরদাউস হায়দার প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা শেখ হাসিনাসহ পরিবারের সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কোর্ট মসজিদের ইমাম মুফতি মোঃ আঃ খালেক।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!