মঙ্গলবার , ১৩ জুন ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

প্রতিবেদক
admin
জুন ১৩, ২০২৩ ৮:৪০ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সিলেটের বালাগঞ্জে ছুরিকাঘাতে আতিকুর রহমান (২৫) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন হয়েছেন। তিনি বেসরকারি নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সোমবার (১২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে বালাগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আতিকুর বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের বনগাঁও গ্রামের এখলাছুর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা গেছে, আতিকুর সিলেট শহরে থাকতেন। সোমবার সকালে তিনি একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে শিক্ষকতার জন্য ইন্টারভিউ দেন। পরে বিকেলে গ্রামের বাড়িতে ফেরার পথে কয়েকজন যুবক তাকে ছুরিকাঘাত করেন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টার দিকে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আতিকুরের ভাই এবাদুর রহমান জাগো নিউজকে জানান, সকালে তার আরেক ভাই মতিউর রহমান গ্রামের নজরুল ইসলাম নামের এক যুবককে বাড়ির আঙিনার রাস্তা দিয়ে চলাচল করতে নিষেধ করেন। এর জেরে শহরে থাকা তার ছোটভাই আতিকুরকে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাত করা হয়।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিবেশীর সঙ্গে পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!