শনিবার , ২৪ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে কুইজ ও বিতর্ক প্রতিযোগিতা

প্রতিবেদক
the editors
জুন ২৪, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ

কালিগঞ্জ প্রতিনিধি: ‘বিজ্ঞান মনস্ক প্রজন্ম, সারা বিশ্বের স্বপ্ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কালিগঞ্জের পানিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিজ্ঞান বিষয়ক কুইজ ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ জুন) পানিয়া আশ্রয় বিজ্ঞান ক্লাবের আয়োজনে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ধুলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়, পানিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও মৌতলা মাধ্যমিক বিদ্যালয় এর ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। বিতর্ক প্রতিযোগিতায় মৌতলা মাধ্যমিক বিদ্যালয় প্রথম স্থান অধিকার করে এবং শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় দ্বিতীয় স্থান অধিকার করে।

আশ্রয় বিজ্ঞান ক্লাবের সভাপতি আব্দুল মাজীদের সভাপতিত্বে ও পানিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুন কবীরের সঞ্চালনায় প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক পিএম ফিরোজ আহমেদ, মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, সংরক্ষিত মহিলা আসনের সাবেক ইউপি সদস্যা শাকিলা আমিন প্রমুখ।

বিতর্ক প্রতিযোগিতায় মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন বিজ্ঞান ক্লাবের সাধারণ সম্পাদক সরদার গিয়াস উদ্দিন আহমেদ এবং বিচারকের দায়িত্ব পালন করেন পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক পারভিন আক্তার খুকু, মাসুদ পারভেজ ক্যাপ্টেন ও আব্দুর রহিম।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!