মঙ্গলবার , ৪ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুই মেয়েকে গুলি করে হত্যা করলেন বাবা

প্রতিবেদক
admin
জুলাই ৪, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক: বাবার হাতে খুন হয়েছেন দুই মেয়ে। নিজ হাতে গুলি করে দুই সন্তানকে হত্যা করেন তিনি। এই বর্বর হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাসুর জেলায়। ধারণা করা হচ্ছে, সম্মান বাঁচাতেই দুই মেয়েকে গুলি করে হত্যা করেন ওই ব্যক্তি। এআরওয়াই নিউজের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়।

এক প্রতিবেদনে জানানো হয়, নিহত ওই দুই মেয়ের বাবার নাম সায়েদ। হাভেলি নাথোওয়ালি বাসিন্দা তিনি। দুই মেয়েকে তিনি গুলি করার পর ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পাকিস্তানে পরিবারের সম্মান রক্ষার নামে প্রতি বছর বহু নারী এমন খুনের শিকার হচ্ছেন যা অনার কিলিং হিসেবে পরিচিত। দেশটিতে পরিবারের অমতে প্রেম বা বিয়ে করায় অনেক মেয়েকেই প্রাণ হারাতে হচ্ছে।

দুই মেয়েকে খুন করার পরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান ওই ব্যক্তি। পুলিশ জানিয়েছে, নিহত নারীদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপরদিকে সায়েদকে খুঁজছে পুলিশ।

চলতি সপ্তাহের শুরুতে একই ধরনের আরও একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। অনার কিলিংয়ের নামে ১২ বছর বয়সী এক ছেলের হাতে খুন হয় তার মা। গুজরানওয়ালা স্যাটেলাইট শহরে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই কিশোর তার মাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এছাড়া এই ঘটনায় আরও এক নারী আহত হন। ওই কিশোর তার মাকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!