বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রাথমিকে বৃত্তি পেল সাতক্ষীরার ৯৯৮ জন, বাদ পড়লো আশাশুনির সেই শিক্ষার্থী

প্রতিবেদক
the editors
মার্চ ২, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা থেকে এবার প্রাথমিক বৃত্তি পেয়েছে ৯৯৮ জন শিক্ষার্থী। এর মধ্যে ৪১৫জন ট্যালেন্টপুলে ও ৫৮৩জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।

তবে, বৃত্তি পাওয়ার তালিকা থেকে বাদ পড়েছে পরীক্ষায় অংশ না নিয়েও ট্যালেন্টপুলে বৃত্তির তালিকায় অন্তর্ভুক্ত হওয়া আশাশুনি উপজেলার পূর্ব কামালকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৭ রোল নাম্বারধারী এক শিক্ষার্থী।

জেলা প্রাথমিক শিক্ষা অফিস জানায়, ২০২২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় আশাশুনি উপজেলা থেকে ট্যালেন্টপুলে ৫৭ জন ও সাধারণ গ্রেডে ৬৭ জন বৃত্তি পেয়েছে। কলারোয়া উপজেলায় ট্যালেন্টপুলে ৫৬ জন ও সাধারণ গ্রেডে ১২৭ জন, শ্যামনগরে ট্যালেন্টপুলে ৬৩ জন ও সাধারণ গ্রেডে ৭৩ জন, সাতক্ষীরা সদরে ট্যালেন্টপুলে ৯৬জন ও সাধারণ গ্রেডে ১৩৯জন, কালিগঞ্জে ট্যালেন্টপুলে ৫৫জন ও সাধারণ গ্রেডে ৭৩জন, তালায় ট্যালেন্টপুলে ৬২জন ও সাধারণ গ্রেডে ৭৩ জন এবং দেবহাটায় ট্যালেন্টপুলে ২৬ জন ও সাধারণ গ্রেডে ৩১জন বৃত্তি পেয়েছে।

সাতক্ষীরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন কারিমি বলেন, জেলার ৯৯৮ জন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পেয়েছে। এবারের ফলাফলে কোন ত্রুটি থাকার সুযোগ নেই।

প্রথমে প্রকাশিত ফলাফলে আশাশুনির এক শিক্ষার্থী পরীক্ষা না দিয়েও ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, এটা সফটওয়্যারগত ত্রুটি ছিল।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!