বুধবার , ১ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

প্রতিবেদক
the editors
মার্চ ১, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ‘কর্তব্যের তরে, করে গেলে যাঁরা, আত্মবলিদান- প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান’ এ প্রতিপাদ্যে সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (০১ মার্চ) সকাল ১০টায় জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকালে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে নির্মিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

শ্রদ্ধা নিবেদনকালে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আতিকুর ইসলাম, সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, তালা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, ডিআইও ওয়ান চৌধুরী ইয়াছিন আলম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান, জেলা ট্রাফিক বিভাগের টিআই অ্যাডমিন শ্যামল চৌধুরী, জেলা পুলিশের আরওওয়ান লিটন বিশ্বাস প্রমুখ।

পুষ্পস্তবক অর্পণ শেষে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ সুপার এবং উপস্থিত সকালে অস্থায়ী স্মৃতিস্তম্ভের কাছে কিছুক্ষণ নীরবতা পালন করেন। পরে শহীদ পুলিশ সদস্যদের আত্মার শান্তি কমনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, দেশের অভ্যন্তরীণ আইন শৃঙ্খলা রক্ষা ও আইনের শাসন প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে বাংলাদেশ পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর বহু সংখ্যক পুলিশ সদস্য নিহত হন। তাদেরকে বাংলাদেশ পুলিশ শ্রদ্ধা ও গর্বের সাথে স্মরণ করে।

এসময় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কর্তব্যরত অবস্থায় নিহত দশ পুলিশ সদস্যের পরিবারবর্গের হাতে নগদ অর্থসহ উপহার তুলে দেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!