সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

চলন্ত গাড়িতে নিক-প্রিয়াঙ্কার ‘চুলোচুলি’, ভিডিও ভাইরাল

প্রতিবেদক
admin
জুলাই ১৭, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া মানেই সৌন্দর্যের সম্ভার। লাল ঠোঁটে লাস্যময়ী হাসি। বয়স চল্লিশ ছাড়ালেও এখনো রহস্যময়ী সুন্দরী। তাইতো প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্যে বার বার মুদ্ধ হন নিক।

সম্প্রতি উইম্বলডন ম্যাচ দেখতে গিয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। ভিআইপি বক্সে বসে তারকাদম্পতির ম্যাচ উপভোগ করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু খেলা দেখার ঠিক আগেই চলন্ত গাড়িতে ‘চুলোচুলি’ করেন এ তারকা দম্পতি। যার ভিডিও ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই চুলোচুলি আসলে মারপিট নয়। মূলত অন্ধকার গাড়িতে যত্ন করে স্ত্রীর পনিটেল ঠিক করে দিচ্ছিলেন নিক।

গাড়িতে নিক-প্রিয়াঙ্কার এই ভিডিও দেখে বেশ উপভোগ করেছেন অনুরাগীরা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে প্রিয়াঙ্কার পনিটেল ঠিক করে দিচ্ছেন নিক। আর স্বামীর সঙ্গে এই খুনসুঁটি বেশ উপভোগ করছেন অভিনেত্রী।

আদৌতে নিক যে যত্নশীল স্বামী। স্ত্রী প্রিয়াঙ্কার যে বেশ খেয়াল রাখেন, অভিনেত্রী নিজ মুখেই গণমাধ্যমে সে কথা বহুবার শেয়ার করেছেন।

হলিউডে বড় ধর্মঘটের জেরে আটকে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমার কাজও। যতদিন না বিক্ষোভকারীদের শর্তপূরণ হয় ততদিন ছবির কাজ ফ্লোরে যাবে না। আর সেই সুযোগে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন দেশি গার্ল খ্যাত এ অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!