সোমবার , ১৪ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘নারী কীসে আটকায়’ জানালেন পরীমণি

প্রতিবেদক
the editors
আগস্ট ১৪, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ছিল ‘নারী কীসে আটকায়?’ বিষয়টি। সাধারণ মানুষ থেকে শোবিজের তারকারা- বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বিষয়টি নিয়ে তাদের মতামত ব্যক্ত করেছেন।

‘নারী কীসে আটকায়’ বিষয়টি নিয়ে এবার নিজের মত প্রকাশ করলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। তিনি ট্রেন্ডিংয়ের প্রায় প্রতিটি বিষয়েই নিজের অবস্থানের জানান দেন।

তাই হয়তো বিলম্বে হলেও পরীমণি ‘নারী কীসে আটকায়’ বিষয়টি নিয়ে রোববার (১৩ আগস্ট) রাত ১০টার দিকে তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়’। এটা লিখে পরীমণি ভালোবাসার চিহ্ন দিয়েছেন।

বরাবরের মতো পরীমণির এই স্ট্যাটাসটি তার ভক্ত-অনুরাগীরা লুফে নেন। মুহূর্তে তার ভক্তরা লাইক, কমেন্ট ও শেয়ার দেন। স্ট্যাটাসের সঙ্গে পরীমণি তার ছেলেন রাজ্যকে নিয়ে একটি একটি ছবিও প্রকাশ করেন।

এদিকে গত ১০ আগস্ট পরীমণি তার ছেলে রাজ্যর জন্মদিন পালন করেছেন। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে তার ছেলের জন্মদিনের অনুষ্ঠান পালন করেন। ছেলেন জন্মদিন পালন নিয়ে ব্যাপক আলোচনায় আসেন পরীমণি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!