শুক্রবার , ১৮ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

প্রতিবেদক
the editors
আগস্ট ১৮, ২০২৩ ১:০৪ অপরাহ্ণ

গাজী মাহিদা মিজান: সাতক্ষীরায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মাহামুদুল ইসলাম (২৯) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহামুদুল ইসলাম সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের জাফর মোড়লের ছেলে। এছাড়া আহত রিফাত হোসেন ফিফা খুলনার পাইকগাছা উপজেলার মাহমুদকাটি গ্রামের বাসিন্দা। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, মাহামুদুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। শুক্রবার সকালে তিনি তালা থেকে রিফাত হোসেন ফিফাকে নিয়ে সাতক্ষীরায় আসছিলেন। পথিমধ্যে ত্রিশমাইলে পৌঁছুলে ইমাদ পরিবহনের ঢাকাগামী একটি বাসের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহামুদুলের মৃত্যু হয়। একই সাথে গুরুতর আহত হন রিফাত হোসেন ফিফা। ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!