রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

প্রতিবেদক
the editors
মার্চ ২৬, ২০২৩ ২:৩৯ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কয়রা থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন, বিএনপি ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, কয়রা উপজেলা প্রেসক্লাব, কয়রা আইনজীবী সমিতি, পূজা উদযাপন পরিষদ, কয়রা সরকারি মহিলা কলেজ, কপোতাক্ষ মহাবিদ্যালয়, কয়রা বাজার কমিটি, মানব কল্যাণ ইউনিটসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এরপর আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ক্রীড়া অনুষ্ঠান শেষে বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কয়রা-পাইকগাছার সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম), ভাইস চেয়ারম্যান অ্যাড. কোমলেশ কুমার সানা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আলম।

উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ রেজাউল করিমের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অ্যাড. কেরামত আলী, উপেজলা প্রাণিসম্পদ অফিসার ডা. মুস্তাইন বিল্যাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুজিত কুমার বৈদ্য, বীর মুক্তিযোদ্ধা আঃ রহমান সানা, সরদার মাহববুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!