শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘চুমু-কাণ্ডে’ পদত্যাগ করতে রাজি নন স্পেনের ফুটবল-প্রধান

প্রতিবেদক
the editors
আগস্ট ২৬, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: প্রথমবারের মতো নারী বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে স্পেন। এমন ঐতিহাসিক অর্জনের পর উচ্ছ্বাসে ফেটে পড়ে ফুটবলার-সমর্থকরা।

একই অনুভূতি ব্যক্ত করেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) সভাপতি লুইস রুবিয়ালেস। তবে তিনি একটু বেশিই করে ফেলেছেন।
উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে স্পেন ফরোয়ার্ড জেনিফার এরমোসোর ঠোঁটে চুমু দিয়ে বসেন রুবিয়ালেস। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ভাইরাল হলে তোপের মুখে পড়েন তিনি। গতকাল খবর আসে, এই ঘটনায় আজ পদত্যাগের ঘোষণা দিতে পারেন রুবিয়ালেস। কিন্তু হয়েছে তার উল্টো। পদত্যাগ না করে লড়াই চালিয়ে যাবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

আজ আরএফইএফ এক জরুরি সভা ডাকে। সেখানে রুবিয়ালেস দায়িত্ব না ছাড়ার পাশাপাশি দাবি করেন, ‘সামাজিক হনন’ এর শিকার হয়েছেন তিনি। তার দাবি, ‘ভুয়া নারীবাদীরা হত্যা করার চেষ্টা করছে। ’ চুমুর ঘটনাটিকে তিনি ‘মুক্ত, পারস্পরিক সম্মতি’ হিসেবে ব্যাখা করেন। একই সঙ্গে লড়াই চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি।

রুবিয়ালেস বলেন, ‘দুজনের সম্মতিতে ঘটা একটি ঘটনা কি আমাকে এখান থেকে সরিয়ে দেবে? আমি পদত্যাগ করব না। আমি শেষ পর্যন্ত লড়ব। ’

বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পদক পরিয়ে দেওয়ার সময় এই ঘটনা ঘটে। মেডেল পরিয়ে দেওয়ার সময় স্পেন দলের সব ফুটবলারকেই আলিঙ্গন করেন স্প্যানিশ ফুটবল ফেডারেনশনের সভপতি। গালে ও কপালে চুমুও এঁকে দেন অনেকের। তবে এরমোসোকে বেশ কিছুটা সময় আলিঙ্গনে জড়িয়ে রেখে পরে দুহাত দিয়ে মাথায় ধরে ঠোঁটে চুমু দেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!