বুধবার , ১৫ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে সৈনিক লীগ নেতাকে কুপিয়ে জখম!

প্রতিবেদক
the editors
মার্চ ১৫, ২০২৩ ১১:০৮ অপরাহ্ণ

এম জুবায়ের মাহমুদ: সাতক্ষীরার শ্যামনগরে আহাদ আলী (৪০) নামের এক সৈনিক লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার পশ্চিম পাতাখালী গ্রামে ঘটনাটি ঘটে। চাঁদার টাকা না পেয়ে চিংড়ি প্রকল্প দখল করতে যেয়ে বাধার মুখে হামলাকারীরা এই কাণ্ড ঘটায়। এসময় হাসিনা বেগম ও সুমাইয়া খাতুন নামের দুই নারীসহ আরও তিন ব্যক্তি আহত হন। আহতদের মধ্যে চারজনকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জরুরী পরিসেবা ৯৯৯-এ কল পেয়ে শ্যামনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মকভাবে আহত আহাদ আলী উপজেলার পদ্মপুকুর ইউনিয়ন সৈনিক লীগের সভাপতি।

আহাদ আলীর ভগ্নিপতি লিয়াকত আলী জানান, পশ্চিম পাতাখালীর বাবলুর রহমান, তাজমিনুর, সিদ্দিক, ময়না, সাদ্দাম ও ইমদাদুলসহ ৩০/৩৫ জন বুধবার তার চিংড়ি প্রকল্প দখল করতে যায়। এসময় খবর পেয়ে আহাদ ও তার স্ত্রীসহ পরিবারের সদস্যরা দখলবাঁজদের প্রতিরোধের চেষ্টা করলে তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করা হয়। চক্রটি চাঁদার দাবিতে আগেও দু’বার তার চিংড়ি প্রকল্পে হামলা চালায় বলে তিনি অভিযোগ করেন। হামলার ঘটনায় তার স্ত্রী ও পুত্রবধূসহ ছয়জন আহত হলেও চারজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির কথা জানান তিনি।
অভিযুক্ত বাবলুর রহমানের সাথে এ বিষয়ে কথা বলতে একাধিক বার কল করলেও তিনি রিসিভ করেননি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম জানান, ৯৯৯ এর কল পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!