শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফার্গুসনের নেতৃত্বে বাংলাদেশে আসছে দ্বিতীয় সারির নিউজিল্যান্ড দল

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ২, ২০২৩ ১১:০১ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: এশিয়া কাপ খেলে বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশকে মাঠে নামতে হবে নিউজিল্যান্ডের বিপক্ষে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এই সিরিজের জন্য অনেকটা দ্বিতীয় সারির দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।
আইপিএলে পাওয়া চোট থেকে এখনও সেরে উঠেননি নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন। তার বদলে এতদিন কিউইদের নেতৃত্ব দিচ্ছিলেন টম লাথাম। কিন্তু তিনিও বাংলাদেশ সফরে আসছেন না। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের নেতৃত্বে রাখা হয়েছে পেসার লকি ফার্গুসনকে।

ফার্গুসনকে অধিনায়ক করার ব্যাখ্যায় নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেছেন, ‘লকি আমাদের অভিজ্ঞ বোলার। তার জন্য সুযোগ এসেছে নেতৃত্ব দেওয়ার। কেবল বোলিং গ্রুপ না, গোটা দলকে নেতৃত্ব দিতে পারবে সে। ’

নিয়মিত ক্রিকেটারদের মধ্যে লাথাম ছাড়াও ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার ও টিম সাউদিকে বিশ্রাম দেওয়া হয়েছে। ১৭ সেপ্টেম্বর বাংলাদেশে পা রাখবে কিউইরা। তিনটি ম্যাচ হবে যথাক্রমে ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর।

বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড দল:

লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্ল্যান্ডেল, ট্রেন্ট বোল্ট, চাদ বোয়েস, ডেন ক্লেবার, ডিন ফক্সক্রফট, কাইল জেমিসন, কোল ম্যাককনহি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!