রবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘টাইগার ৩’ মুক্তির দিনক্ষণ জানালেন সালমান

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ৩, ২০২৩ ১১:৫৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ‘জওয়ান’র ট্রেলার মুক্তি পেতেই হইচই পড়ে গেছে ভক্তদের মাঝে। ‘পাঠান’ সিনেমার পর বলিউড বাদশাকে ‘জওয়ান’ রূপে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন তারা।

হিসেব বলছে, ইতোমধ্য়েই অগ্রিম বুকিংয়ে ৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। আর এই ‘জওয়ান’ ঝড়ের মাঝেই সালমান খান এলেন টাইগার হয়ে!

হ্যাঁ, শনিবার (০২ সেপ্টেম্বর) সালমান খান সামাজিকমাধ্যমে শেয়ার করলেন ‘টাইগার ৩’ মুক্তির দিনক্ষণ। এই সিনেমার নতুন পোস্টার শেয়ার করে বলিউড ভাইজান বলেছেন, ‘টাইগার ৩’ নিয়ে আসছি দিওয়ালিতে। বড় পর্দায় যশরাজ ফিল্মসের ৫০ বছর উদযাপন করতে।

পোস্টারে দেখা যায়, ‘টাইগার’রূপী সালমান খানের সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। দুজনের চোখে-মুখে ক্ষিপ্রতা, হাতে শক্তিশালী বন্দুক। বোঝাই যাচ্ছে, নতুন মিশনেও অ্যাকশন-থ্রিলে চমকে দিতে চলেছেন তারা।

এই সিনেমায় আবারও জুটি বেঁধেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। শোনা গেছে, সালমানের টাইগারে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকেও। বলা হয়েছে, চলতি বছরের নভেম্বরে দিওয়ালি উপলক্ষে হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায়ও মুক্তি পাবে সিনেমাটি।

প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা। এতে খল চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। এছাড়াও আছেন আশুতোষ রানা, রণবীর শোলে, রিধি ডোগরা প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!