শনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় সিএসও কমিটির ত্রৈ-মাসিক সভা

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলায় কোলাবরেশন ও নেটওয়াকিং বৃদ্ধির জন্য শিশু অধিকার সুরক্ষা কোয়ালিশান (সিএসও) প্রতিনিধিদের ত্রৈমাসিক সমন্বয় সভা শনিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় পরিত্রাণের কয়রা অফিসে অনুষ্ঠিত হয়।

বেসরকারি উন্নয়ন সংগঠন পরিত্রাণের উদ্যোগে ও দাতা সহযোগী সুইডিস ইন্টারন্যাশনাল ডেভলপমেন্ট কো-অপারেশন এজেন্সি-সিডা এর অর্থায়নে এবং প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় ওয়াই-মুভস্ প্রকল্পের বাস্তবায়নে এই সভা অনুষ্ঠিত হয়।

সিএসও কমিটির সভাপতি অধ্যাপক আ ব ম আবদুল মালেকের সভাপতিত্বে ও পরিত্রাণের প্রজেক্ট অফিসার আলাউদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পরিত্রাণের হিসাব রক্ষক উৎস দাস, সংগঠনের সহ-সভাপতি ও আইসিডির প্রতিষ্ঠাতা আশিকুজ্জামান (আশিক), সহসাধারণ সম্পাদক ও মানব কল্যাণ ইউনিটের প্রতিষ্ঠাতা মোঃ আল আমিন ফরহাদ, সাংবাদিক রিয়াছাদ আলী, ফরহাদ হোসেন, কয়রা উপজেলা জলবায়ু পরিষদের নিরাপদ মুন্ডা, সিএসও কমিটির সদস্য ধীরেশ মাহাতো, মুর্শিদা খাতুন, অভিজিত মহালদার, কোমলেশ মন্ডল, সাধনা মুন্ডা, মিলন মুন্ডা, শিউলী মুন্ডা প্রমুখ।

সভায় কয়রা উপজেলার বাল্য বিবাহ প্রতিরোধ, ইভটিজিং বন্ধ, যৌন হয়রানি প্রতিরোধ, শিশু শ্রম ও পাচাররোধে করণীয় বিষয়সহ প্রজনন স্বাস্থ্য বিষয়ে আলোচনার পাশাপাশি প্রকল্পর বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!