রবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাগেরহাটে ৭০ ভরি স্বর্ণ চুরি, ৩ ভরি উদ্ধার, গ্রেপ্তার ২

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ

সাকিব হাওলাদার, বাগেরহাট: বাগেরহাটে সিদ কেটে স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া প্রায় ৭০ ভরি স্বর্ণের মধ্যে ৩ ভরি ৬ আনা স্বর্ণ উদ্ধার করেছে পুলিশ। এসময় স্বর্ণ চুরির সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের স্বর্ণ চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তার ও অবশিষ্ট স্বর্ণ উদ্ধারে অব্যাহত রয়েছে পুলিশের অভিযান।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাটের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার কেএম আরিফুল হক এসব তথ্য জানান।

আটককৃতরা হলেন, বাগেরহাটের শরণখোলা উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামের মৃত হারেজ খানের ছেলে নান্না মিয়া (৫২) এবং একই গ্রামের আব্দুর রহমান হাওলাদারের ছেলে আব্দুল মালেক হাওলাদার (৪০)।

এদের মধ্যে নান্নার বিরুদ্ধে এর আগে দুটি এবং আব্দুল মালেক হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে।

আটককৃতদের কাছ থেকে ৩ ভরি ৬ আনা স্বর্ণালংকার, চুরির কাজে ব্যবহৃত লোহার রড, স্ক্রু ড্রাইভার, সেলাই রেঞ্জ, লোহা কাটা করাত, হ্যান্ড গ্লাভস, ২টি কাটিং প্লাস উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৩৫ মিনিটে খুলনার রুপসা থানার রহিমনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এই চক্রের সাথে আরও কয়েকজন জড়িত আছে। তাদের গ্রেপ্তার ও অবশিষ্ট স্বর্ণালংকার উদ্ধার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গেল ২৫ আগস্ট গভীর রাতে বাগেরহাট শহরের রেলরোডস্থ প্রবির কুমার সরকারের প্রনব জুয়েলার্সে সিদ কেটে স্বর্ণালংকার চুরি করে অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে ২৬ আগস্ট প্রনব জুয়েলার্সের মালিক প্রবির কুমার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় আনুমানিক ৬৫ লক্ষ টাকা মূল্যের ৬০ থেকে ৭০ ভরি স্বর্ণালংকার, তিন লক্ষ টাকা মূল্যের নাকফুল, আংটি ও লকেট চুরি যাওয়ার কথা উল্লেখ করেন তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!