মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নির্বাহী সভা: স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভা সফলে বিভিন্ন সিদ্ধান্ত

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল। এখানে জঙ্গীবাদের কোনো স্থান নেই। জঙ্গীবাদকে বিদায় করে আমরা সাতক্ষীরাকে জঙ্গীমুক্ত জেলা হিসাবে একটি সুন্দর সমাজ গঠনে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আগামী নির্বাচনে আমরা সাতক্ষীরা থেকে যদি ৪টি আসন দিতে পারি, আমি নিশ্চিত জননেত্রী শেখ হাসিনা আগামীবারের প্রধানমন্ত্রী।

সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, মো. আসাদুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান, কাজী আকতার হোসেন, কোষাধ্যক্ষ রাজ্যেশ্বর দাস, কার্যনির্বাহী কমিটির সদস্য ফিরোজ আহমেদ, এসএম শওকত হোসেন, শেখ নুরুল ইসলাম, মো. মুজিবর রহমান, শেখ ফিরোজ আহমেদ স্বপন, শেখ আব্দুর রশিদ, মো. শাহজান আলী, মো. সাহাদাৎ হোসেন, মো. মনিরুজ্জামান মনি, সাঈদ মেহেদী, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, মিসেস কোহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান নাসিম, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নি, মো. সামছুর রহমান, মীর জাকির হোসেন, মিসেস মাহফুজা সুলতানা রুবি, ইসমত আরা বেগম প্রমুখ।

সভায় আগামী ২৫ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে জেলা নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান।

এছাড়া সভায় ২৩ সেপ্টেম্বর বিকালে নলতা কলেজ মাঠে স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!