মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়: ডা. রুহুল হক

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৯:০৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আর ক্ষমতায় না থাকলে দেশ খুন, দুর্নীতি আর মাদকের আসর বসানোর স্থান তৈরি হয়। আমি তিন তিনবার আপনাদের ভোটে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে আপনাদের উপকারে উন্নয়নে কাজ করতে পেরেছি।

মঙ্গলবার বিকালে আশাশুনি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে আয়োজিত উন্নয়ন মেলা ২০২৩ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, সাতক্ষীরাতে অতিসত্ত্বর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হবে। আবারো নৌকা প্রতীক নিয়ে আপনাদের পাশে আসব, তখন আপনারা আমাকে ফিরিয়ে দিতে পারবেন না ইনশাল্লাহ্।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূরের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান প্রমুখ। এ সময় কৃষি অফিসার এস এম এনামুল ইসলাম, পিআইও মোঃ সোহাগ খানসহ বিভিন্ন দপ্তরের প্রধান, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বর্তমান সরকারের বিভিন্ন শ্রেণী পেশার উপকারভোগী উপস্থিত ছিলেন।

মেলায় ২০টি স্টলের মধ্যে বুধহাটা ইউনিয়ন পরিষদ প্রথম, উপজেলা প্রকৌশলী অফিস দ্বিতীয় ও প্রতাপনগর ইউনিয়ন পরিষদ তৃতীয় স্থান অধিকার করে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!