রবিবার , ১ অক্টোবর ২০২৩ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে আমি জামাকাপড় খুলে দৌড়াব’

প্রতিবেদক
the editors
অক্টোবর ১, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বিশ্বজুড়ে ইতোমধ্যে শুরু হয়ে গেছে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা। সেই ছোঁয়া লেগেছে শোবিজ অঙ্গনেও। অন্যদের মতো বিশ্বকাপে বাংলাদেশের ট্রফি জেতার স্বপ্ন দেখেন চিত্রনায়ক সিয়াম আহমেদও। সেই আশায়ই সম্প্রতি এই নায়ক জানান, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে জামাকাপড় খুলে দৌড়াবেন তিনি।

দেশের একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন সিয়াম। পাশাপাশি বিশ্বকাপ এবং ক্রিকেটের নানান বিষয় নিয়ে কথা বলেন এই তারকা।

সাক্ষাৎকারে আলাপচারিতার একপর্যায়ে সিয়ামের কাছে জানতে চাওয়া হয়, বাংলাদেশের কোনো ক্রিকেট প্লেয়ারের বায়োপিক হলে, তিনি কার বায়োপিক অভিনয় করতে চান?

এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, আমি অপেক্ষা করব, কে চায় আমি তার বায়োপিকে অভিনয় করি। শুধু আমি চাইলেই তো হবে না। এটা একটা লম্বা প্রক্রিয়া। সবাই বলে মাশরাফী ভাইয়ের কথা। কিন্তু আমি কতটুকু তাকে রিপ্রেজেন্ট করতে পারব, এটা দেখার বিষয়। আবার অনেকেই আমাকে বলেছেন আশারফুল ভাইয়ের কথা। আমার মনে হয়, তার ক্রিকেটের জার্নি এবং জীবনের কাহিনি অনেকটা ফিল্মি। যদি তার বায়োপিক হয় তাহলে সেটা খুবই ভালো হবে।

ইতোমধ্যে এই বিষয়টা নিয়ে আশরাফুল ভাইয়ের সঙ্গে কথা হয়েছে আমার। কারণ, আমরা দুজনেই লেগস্পিনার। সাকিব ভাইয়েরটা হলে আমাকে লেফটি শিখতে হবে। সব থেকে বড় কথা অনেক সময় দিতে হয়।

অভিনেতা আরও বলেন, মাঠে হাম্বল হোক আর যাই হোক, আমার কাছে এগুলো ম্যাটার করে না। আমার দেখার বিষয় মাঠে পারফরম্যান্স কেমন হলো। যদি সাকিব ভাইয়ের মতো সেভেজ রিপ্লাই দিয়ে একটা ম্যাচ ইনিংস খেলে চলে আসে অন্যদিকে আরেকজন হাম্বলনেস নিয়েই পার করে দিচ্ছে কিন্তু পারফর্ম করতে পারছে না। আসলে যার কাজ তাকে দিয়েই করাতে হবে। দিন শেষে ফলাফলটাই ম্যাটার করে।

বিশ্বকাপে বাংলাদেশে জেতার সম্ভাবনা কতটুকু দেখছেন? এমন প্রশ্নের জবাবে সিয়াম বলেন, আমি যেদিন থেকে ক্রিকেট দেখি, সেদিন থেকেই মনে করি বিশ্বকাপে একটা ট্রফি জেতা আমাদের পক্ষে সম্ভব।

তিনি বলেন, আশায় থাকি, কিন্তু বারবার আমাদের মন ভেঙে যায়। নিজেকে প্রমিস করি পরের দিন আর খেলা দেখবনা। কিন্তু বেশরমের মতো আবার পরের দিন খেলা দেখি। আবার জেতার জন্য দোয়া করি, আবার হাসি, কাঁদি। আসলে আমরা যদি সবসময় জেতার মধ্যে থাকতাম, তাহলে মেজর ট্রফি জেতার এই আনন্দটা আমাদের এতো বড় হত না।

চিত্রনায়ক আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে আমি জামা-কাপড় খুলে দৌড়াব। সেই সঙ্গে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে ভীষণ খুশি হবেন বলে জানান এই তারকা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

জবির অধ্যাপককে পিটিয়ে বরখাস্ত হলেন কয়রার মহারাজপুর ইউপি চেয়ারম্যান

ঢাকায় আসছে ভয়াল ‘ইভিল ডেড’ সিরিজের নতুন সিনেমা

গাজায় ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০

পাইকগাছা-কয়রা আসনে আ’লীগের মনোনয়ন চাইবেন রাশেদুল ইসলাম, বসলেন সাংবাদিকদের সাথে

কলারোয়ায় কবর খুড়তে গিয়ে মিলল পাকিস্তানি ল্যান্ড মাইন, নিরাপদে ডিসপোজাল করলো র‌্যাব

জর্ডানে ড্রোন হামলায় তিন মার্কিন সেনা নিহত, আহত ৩৪

মুনজিতপুর ও লাবসায় ঈগল প্রতীকে ভোট চেয়ে মীর মোস্তাক আহমেদ রবির গণসংযোগ

নতুন মন্ত্রিসভায় জায়গা নিশ্চিত হলো যাদের

খুলনার দীঘলিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

জাপানে গুলি-ছুরিকাঘাতে পুলিশসহ নিহত ৪

error: Content is protected !!