মঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রঙিলা কিতাবে পরীমণি

প্রতিবেদক
the editors
অক্টোবর ৩, ২০২৩ ১১:১২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: নতুনভাবে ক্যারিয়ার গোছাচ্ছেন পরীমণি। মাতৃত্বকালীন বিরতির কারণে দীর্ঘদিন শুটিং করেননি। ছেলে রাজ্যর বয়স এক বছর পেরিয়েছে। পরীমণি এখন চাইছেন কাজে ফিরতে। সে প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। সিনেমার পাশাপাশি ওয়েব কনটেন্টও হাতে নিচ্ছেন অভিনেত্রী। গত দুই সপ্তাহের ব্যবধানে পরপর চারটি কাজে যুক্ত হয়েছেন পরী। এর মধ্যে দুটি সিনেমা, একটি ওয়েব ফিল্ম ও একটি ওয়েব সিরিজ।

পরীমণি বলেন, ‘আমার ক্যারিয়ার গ্রাফটা নতুন করে সাজাতে চাই। অনেক তো হলো, এবার দারুণ দারুণ কাজ নিয়ে ফিরতে চাই। আগে যে কাজ না ভেবেই হয়তো করে ফেলতাম, এখন ১০০ বার ভেবে করি। আমার বিশ্বাস, পরবর্তী কাজগুলো দর্শক খুব পছন্দ করবেন।’

সেপ্টেম্বরের মাঝামাঝি রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘মায়া’র ঘোষণা দেন পরীমণি। এরপর ১৭ সেপ্টেম্বর রেজা ঘটক পরিচালিত সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। গত সপ্তাহে আরও একটি সিনেমায় পরীমণির অভিনয়ের খবর আসে। তানিম রহমান অংশুর পরিচালনায় ‘খেলা হবে’ নামের সেই সিনেমায় একসঙ্গে দেখা যাবে পরীমণি ও বুবলীকে। এ সিনেমার শুটিংয়ে ভারতে যাওয়ার জন্য সম্প্রতি মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছেন পরী, বুবলীসহ সিনেমার টিম।

গত রোববার রাতে পরীমণি দিলেন ‘রঙিলা কিতাব’-এর খবর। ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘সেকেন্ড ইনিংস, নতুন শুরু।’ রঙিলা কিতাব সাত পর্বের ওয়েব সিরিজ। হইচইয়ের জন্য তৈরি হতে যাওয়া এ সিরিজে পরীমণি ছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা ও পলাশ।

রঙিলা কিতাব তৈরি হচ্ছে লেখক কিঙ্কর আহসানের একই নামের উপন্যাস অবলম্বনে। বইটি প্রকাশিত হয়েছিল ২০১৫ সালে। মফস্বলের রাজনৈতিক ঘটনা, ক্ষমতা লাভের আশায় দুই দলের সংঘর্ষ, যড়যন্ত্র এ উপন্যাসের মূল বিষয় হলেও পাশাপাশি উঠে এসেছে ভালোবাসার গল্প। জানা গেছে, অক্টোবরের শেষ দিকে শুরু হবে রঙিলা কিতাব ওয়েব সিরিজের শুটিং।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!