মঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাগেরহাটে স্বর্ণের ক্যারেটে প্রতারণা: দোকান মালিককে জরিমানা

প্রতিবেদক
the editors
অক্টোবর ১০, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ

সাকিব হাওলাদার, বাগেরহাট: বাগেরহাটে স্বর্ণের ক্যারেটে প্রতারণার অভিযোগে চম্পা জুয়েলার্স নামে একটি দোকানের মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে এক ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে শহরের কর্মকার পট্টি এলাকার ওই স্বর্ণের দোকানে অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান।

এছাড়া একই দিন নিয়মিত অভিযানে শহরের সোনাতলা এলাকায় নোংড়া পরিবেশে খাবার দ্রব্য তৈরির অপরাধে হালাল ফুড ও কেক শপ নামে দুটি প্রতিষ্ঠানকে তিন হাজার টাকা করে মোট ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান বলেন, একজন ভোক্তার অভিযোগ প্রমাণিত হওয়ায় চম্পা জুয়েলার্সকে ৫,০০০ টাকা জরিমানা করা হয়েছে। এসময় অভিযোগকারীকে জরিমানার ২৫% হিসাবে ১২৫০ টাকা বুঝিয়ে দেওয়া হয়। পাশাপাশি ক্রেতার ইচ্ছায় তার ক্রয়মূল্য ৩৯০০ টাকা ফেরত দেওয়া হয়েছে। এছাড়া নোংড়া পরিবেশে খাবার তৈরির অপরাধে হালাল ফুড এবং কেক শপ নামের আরও দুটি প্রতিষ্ঠানকে ৬০০০ টাকা জরিমানা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!