রবিবার , ১৫ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিএনপি আসুক বা না আসুক, শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে: ডা. রুহুল হক

প্রতিবেদক
the editors
অক্টোবর ১৫, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক বলেছেন, বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক, বর্তমান সরকারের অধীনে শেখ হাসিনার নেতৃত্বেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশের উন্নয়ন বাঁধাগ্রস্তের ষড়যন্ত্রে লিপ্ত কোনো অপশক্তির কাছে শেখ হাসিনা মাথা নোয়াবার নয়। বারবার বিএনপি-জামায়াতের প্রতারণার শিকার হয়ে জনগণ এখন আর তাদের বিশ্বাস করে না। দেশের সাধারণ মানুষ উন্নয়নে বিশ্বাসী, আগামী নির্বাচনের মধ্যদিয়েই প্রমাণিত হবে বাংলার মানুষ আওয়ামী লীগের সাথে আছে।

রোববার (১৫ অক্টোবর) দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

ডা. রুহুল হক আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করেছিল, হত্যাকারীদের চাকরি দিয়ে পুনর্বাসন করেছিল, ইতিহাসের জঘন্যতম এ হত্যাকান্ডের বিচার বন্ধে আইন প্রণয়ন করেছিল, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল, ২০১৩ সালে দেশব্যাপী নাশকতা, আওয়ামী নেতাকর্মীদের হত্যা এবং বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করেছিল, গণপরিবহনে পেট্রোল বোমা ছুড়েছিল; তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। বঙ্গবন্ধু হত্যায় যুক্তরাষ্ট্রসহ যাদের মদদ ছিল, তারাই আবার স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়ে বাংলাদেশের নির্বাচনকে বাঁধাগ্রস্তের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা সারাদেশে শতভাগ বিদ্যুৎ দিয়েছেন, কৃষকের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন সার-বীজ ও কীটনাশক, তথ্য-প্রযুক্তি ও ইন্টারনেট সেবাকে গ্রাম পর্যায়ে পৌঁছে দিয়ে বিশ্বকে হাতের মুঠোয় এনে দিয়েছেন, দরিদ্রদের জীবনমান উন্নয়নে বিভিন্ন ধরনের ভাতা ব্যবস্থা চালু করেছেন। শেখ হাসিনা আছে বলেই আজ কমিউনিটি ক্লিনিকে শতশত মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে পারছেন। পদ্মাসেতু, বঙ্গবন্ধু ট্যানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র মতো মেগা প্রকল্প বাস্তবায়নসহ চলমান উন্নয়নে বাংলাদেশ এখন সারা বিশ্বে রোল মডেল। গত প্রায় পনের বছরে সাতক্ষীরাও উন্নয়নের আলোয় আলোকিত হয়েছে। জেলায় অসংখ্য ব্রীজ, কালভার্ট, কার্পেটিং ও ইট সোলিং রাস্তা এবং সাইক্লোন শেল্টার নির্মাণ করা হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ, নলতায় আইএইচটি ও ম্যাটস এবং সাতক্ষীরা শহর বাইপাস সড়ক নির্মাণ করা হয়েছে।

জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণে ইতোমধ্যেই আইন পাশ হয়েছে উল্লেখ করে চলমান এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানান তিনি।

দিনব্যাপী চলা গণসংযোগ ও পথসভায় উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা আ’লীগের সহ-সভাপতি ও কুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আছাদুল হক, ভাইস চেয়ারম্যান যথাক্রমে হাবিবুর রহমান সবুজ ও জিএম স্পর্শ, প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আরশাদ আলী, মনিরুল ইসলাম ও আসাদুল ইসলাম, এমপি’র ব্যক্তিগত সহকারি শাহিন বিশ্বাস, কুলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!