সোমবার , ২৭ মার্চ ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বেতনের টাকা ছাড় করছে না ব্যাংক, ময়লার গাড়ি নিয়ে পৌর কর্মচারীদের প্রতিবাদ

প্রতিবেদক
the editors
মার্চ ২৭, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ

এসএম হাবিবুল হাসান: বেতনের টাকা ছাড় করা নিয়ে সাতক্ষীরা পৌরসভার কর্মচারী ও সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

বেতনের টাকা ছাড় করার দাবিতে সোমবার (২৭ মার্চ) সকাল থেকে সাতক্ষীরার সুলতানপুর বড় বাজার সড়কস্থ সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের সামনে পৌরসভার ময়লার গাড়ি রেখে ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদেরের বিরুদ্ধে বিক্ষোভ করে পৌর কর্মচারীরা। পরে দুপুর ১টার দিকে ব্যাংক কর্মকর্তা, পৌর ভারপ্রাপ্ত মেয়র ও পুলিশের উপস্থিতিতে পরিস্থিত নিয়ন্ত্রণে আসে।

সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান বলেন, পৌর কর্মচারীদের মাসিক বেতনের টাকা দেওয়ার জন্য আমার এবং পৌরসভার সিইও এর যৌথ স্বাক্ষরে একটি একাউন্ট খোলা হয় সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক, সাতক্ষীরা শাখায়। কিন্তু হাইকোর্টের চিঠি আছে উল্লেখ করে টাকা উত্তোলন করা যাবে না বলে তালবাহানা করছে ব্যাংক কর্তৃপক্ষ। কিন্তু আসলে ব্যাংকে একাউন্ট খুলেছি আমি। তাহলে পৌর কর্মচারীরা বেতনের টাকা পাবে না, সেটা তো মেনে নিতে পারি না। টাকার জন্য পৌরসভার অন্যান্য কার্যক্রম ব্যাহত হচ্ছে, সেটা আমি হতে দিতে পারি না। পৌরসভার ২ লক্ষ বাসিন্দা টাকার অভাবে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে।আমিসহ নির্বাচিত কাউন্সিলররা এখানে উপস্থিত আছে। সবার সম্মতিতে এটা করা হয়েছে। তাহলে ব্যাংক ম্যানেজার কেন তার একক সিদ্ধান্তে এতোবড় মীর জাফরি করলো সেটা আমার জানা নেই।

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার সরফরাজ নেওয়াজ বলেন, পৌরসভার কর্মচারীদের বেতনের টাকা দেওয়ার জন্য ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা হয়েছে। আগামী ২/১ দিনের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে বলে আমি মনে করি। সেজন্য সকলকে ধৈর্য ধরার জন্য অনুরোধ করছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!