মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আ’লীগ সরকারে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ন আছে: ডা. রুহুল হক

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৪, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ন আছে। তার নেতৃত্বে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে সুপরিচিত হয়েছি। জাতীয় সংসদ নির্বাচন আসন্ন তাই স্বাধীনতা বিরোধী অপশক্তি আবারো আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে বাস পুড়িয়ে বাংলার আকাশ দূষিত করে বাতাসে লাশের গন্ধ ছড়িয়ে দিয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে তারা সন্ত্রাসী কর্মকাণ্ডকে বেছে নিয়েছে।

মঙ্গলবার (১৪ নভম্বের) দুপুরে আশাশুনি উপজেলার কামালকাটি (শালখালি) রাধেশ্যাম মন্দির ও নামহট্ট মন্দিরে অন্নকুট মহোৎসব উপলক্ষে ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরেন্দ্র নাথের সভাপতিত্বে সভায় তিনি আরও বলেন, শুধু শোভনালী ইউনিয়নে অবস্থিত এই মন্দিরের জন্য আপনাদের ধর্মীয় অনুভূতিকে সম্মান প্রদর্শন করে ইস্কন মন্দিরের নাট মন্দির নির্মাণে ১০ লক্ষ টাকা প্রদান করেছি। আধুনিক শৌচালয় নির্মাণ করতে ২০ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। সুপেয় পানির জন্য গভীর নলকূপ, বিদ্যুতায়ন, স্ট্রিট লাইটসহ সর্বপ্রকার সহযোগিতা করা হচ্ছে। মন্দির সংলগ্ন শোভনালী ইউনিয়ন পরিষদ থেকে বসুখালী বাজার পর্যন্ত ৫.৩ কি.মি. রাস্তা কার্পেটিং ও পূর্ব কামালকাটি থেকে পশ্চিম কামালকাটিগামী রাস্তা কার্পেটিং, শালখালি ইউনিয়ন পরিষদ থেকে কালিবাড়ী দীঘির পাড় পর্যন্ত ১০ কি.মি. রাস্তার কাজ চলমান রয়েছে। শালখালি বাজার থেকে বাকড়া বাজার পর্যন্ত আড়াই কি.মি. আরসিসি ঢালাই রাস্তার কাজ চলছে। এছাড়া বসুখালী বাজার ব্রীজ এবং শালখালি বাজার ব্রীজের কাজ চলমান রয়েছে। তাছাড়া সাপমারা খাল খনন করে এলাকার জলাবদ্ধতা নিরসনে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মনীন্দ্র নাথের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, যুবলীগ নেতা তরিকুল ইসলাম তুষার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক গোপাল কুমার মণ্ডল প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!