বৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিজয় সেতুপতির সঙ্গে জয়াকে দেখে নতুন গুঞ্জন

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৩, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি এরই মধ্যে বলিউডেও পা দিয়েছেন। বুধবার (২২ নভেম্বর) গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অব ইন্ডিয়ায় জয়া অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’-এর প্রিমিয়ার। এরই মধ্যে গোয়ায় হাজির হয়েছেন এ অভিনেত্রী। সেখানেই তার একটি নতুন সিনেমা নিয়ে তৈরি হয়েছে জল্পনা-কল্পনা।

গত সোমবার ইফির ৫৪তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন জয়া। সঙ্গে ছিলেন ‘কড়ক সিং’ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি ও সঞ্জনা সাংঘি। উদ্বোধনী অনুষ্ঠানের কয়েকটি ভিডিওতে জয়া আহসানের সঙ্গে দেখা যায় প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেতা শাহিদ কাপুর, গায়িকা শ্রেয়া ঘোষালকে।

এদিনই দক্ষিণী সুপারস্টার অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে একটি ছবি তুলেছেন জয়া। সে ছবি দেখেই শুরু হয়ে গুঞ্জন, তাহলে কি এবার দক্ষিণের সিনেমায় জয়া অভিনয় করতে যাচ্ছেন?

গোয়া চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। শুধু তামিলই নয়, তেলেগু, মালয়ালাম, কন্নড় সিনেমাতেও তার ব্যাপক জনপ্রিয়তা। শাহরুখ খানের সঙ্গে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’ সিনেমার হাত ধরে তিনি এখন খ্যাতির শীর্ষে। এছাড়াও হিন্দি ওয়েব সিরিজ ‘ফরজি’তে নজর কেড়েছেন অভিনেতা। ভারতীয় এ তারকার সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে জয়া লিখেছেন, ‘বিজয় সেতুপতি স্যারের সঙ্গে। আইএফএফআই মোমেন্ট।’

গোয়া উৎসবের উদ্বোধনী দিনে প্রকাশ করা হয় ‘কড়ক সিং’-এর ট্রেলার। ট্রেলারেই পঙ্কজ ত্রিপাঠির দুর্দান্ত অভিনয় এবং প্রথমবার জয়ার মুখে শোনা গেল হিন্দি সংলাপ।

ট্রেলারটি দারুণ পছন্দ করেছেন দর্শক। উৎসবের পর এ বছরই জি-ফাইভে মুক্তি পাবে সিনেমাটি। তবে এখনো মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি। বলিউডে অভিষেকের আগে অভিনেত্রী বলেন, ‘অনিরুদ্ধ রায়চৌধুরীর সিনেমায় অভিনয়ের ইচ্ছা অনেক দিনের। প্রথম যখন তার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম, সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। নিজের প্রথম হিন্দি সিনেমাতেই যখন পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে!’

গোয়া উৎসবে এবছর শুধু কড়ক সিং নয়, সবমিলিয়ে চারটি চলচ্চিত্র প্রদর্শিত হবে এবার। প্রদর্শিত হবে মুর্তাজা অতাশজমজমের ইরানি সিনেমা ‘ফেরেশতে’, সুমন মুখোপাধ্যায়ের ‘পুতুলনাচের ইতিকথা’ ও কৌশিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিনী’।

গোয়া উৎসবে একেবারেই অপরিচিত মুখ নন জয়া আহসান। গত বছরও বাংলাদেশের নির্মাতা আকরাম খানের ‘নকশিকাঁথার জমিন’সিনেমাটি দারুণ প্রশংসিত হয়েছিল। এটি ব্যাপক প্রশংসিত।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

১৫৭ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল নিষেধ

শামীম ঝড়ে মান বাঁচল সাকিবের রংপুরের, তামিমের বরিশালের দরকার ১৫০

শার্শায় ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

দেবহাটায় স্বাস্থ্য পরিসেবায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ

শ্যামনগরে কপোতাক্ষের বেড়িবাঁধে ফাটল, আতংক!

ডিবি ইউনাইটেড হাইস্কুলে ১০৩ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

জিডিপির প্রবৃদ্ধি-মূল্যস্ফীতির লক্ষ্যমাত্রা বাস্তব ভিত্তিক নয়: সিপিডি

আওয়ামী লীগের শান্তি-গণতন্ত্র সমাবেশ শুরু

জীবনের নিরাপত্তা চেয়ে ১৭ জনপ্রতিনিধির আবেদন ইসিতে

দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

error: Content is protected !!