বৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সরকারি কেবিএ কলেজে নতুন অধ্যক্ষ হিসেবে যোগ দিলেন প্রফেসর অলোক ব্যানার্জী

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৩, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন প্রফেসর অলোক কুমার ব্যানার্জী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় তিনি সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে যোগদান করেন। এসময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফেরদৌসি পপি তাকে দায়িত্বভার বুঝিয়ে দেন।

প্রফেসর অলোক কুমার ব্যানার্জী ১৬তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের একজন কর্মকর্তা। এরআগে তিনি যশোর সরকারি মহিলা কলেজের প্রাণিবিদ্যা বিভাগে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক। তার স্ত্রী বন্দনা রানী বিনেরপোতা অ্যাড. আব্দুর রহমান কলেজের উৎপাদন ও বিপণন বিষয়ের প্রভাষক।

নতুন অধ্যেক্ষর যোগদান উপলক্ষে কলেজের আইসিটি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ও বিসিএস শিক্ষা সমিতি সাতক্ষীরা জেলা ইউনিটের সভাপতি প্রফেসর বাসুদেব বসু, উপাধ্যক্ষ প্রফেসর আবু হেনা মোস্তফা কামাল, সাতক্ষীরা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর বলাই চন্দ্র ঘোষ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের ব্যবস্থাপনা বিষয়ের সহযোগী অধ্যাপক আজিজুর রহমান পলাশ, সাতক্ষীরা সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিষয়ের সহকারী অধ্যাপক ও জেলা বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার ইউনিটের সাধারণ সম্পাদক অলিউর রহমান এবং সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের সাবেক অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।

এসময় ঐতিহ্যবাহী এ বিদ্যাপীঠের শিক্ষকদের মধ্যে হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান মো. আকবর আলী, রসায়ন বিষয়ের প্রধান স্বপন কুমার মন্ডল, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মনিরুজ্জামান মহসিন ও শরীরচর্চা শিক্ষক সামছুল হুদা কবীর খোকন বক্তব্য রাখেন।

এসময় কলেজের ইসলাম শিক্ষা বিষয়ের বিভাগীয় প্রধান শেখ হাবিবুল্লাহ, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক প্রদীপ কুমার মন্ডল, সাবেক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শহীদুল ইসলাম, সাবেক সহকারী অধ্যাপক আজহারুল ইসলামসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী, রোভার স্কাউট সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!