বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মা হিসেবে ঐশ্বরিয়া শ্রেষ্ঠ : অভিষেক

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১৪, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ২০০৭ সালে বিয়ের পর একই ছাদের নিচে ১৬ বছরের দাম্পত্য জীবন কাটালেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার রাই বচ্চন ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। ২০১১ সালে এই দম্পতির ঘর আলো করে আসে মেয়ে আরাধ্যা বচ্চন।

মেয়ের জন্মের পর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়ে যান ঐশ্বরিয়া। সংসারেই বেশি সময় দেন তিনি। যদিও গত দেড় যুগের এই পথচলায় ঐশ্বরিয়া-অভিষেককে ঘিরে একাধিকবার বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছে।

প্রতিবারই সেসব গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে একসঙ্গে হয়েছেন তারা। তবে বিগত কয়েক মাস ধরে আবারও শোনা যাচ্ছে, ফাটল ধরেছে অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কে। বচ্চন পরিবারেও চলছে অশান্তি।

বলিউডের অন্যতম জনপ্রিয় এই দম্পতির যখন বিচ্ছেদের গুঞ্জন জোরালো হচ্ছে, তখন অভিষেকের পুরোনো একটি সাক্ষাৎকার নতুন করে ছড়িয়ে পড়েছে। যেখানে অভিনেতার মুখে শোনা গেছে, মা হিসেবে ঐশ্বরিয়া কেমন।

সবসময়ে মেয়ে আরাধ্যাকে মায়ের সঙ্গেই দেখা যায়। তার বয়স এখন ১২ বছর। তবুও মায়ের হাত ছাড়েন না। ঐশ্বরিয়াও মেয়েকে ছাড়া কোথাও দীর্ঘসময়ের জন্যও থাকেন না।

যে কারণে স্ত্রীর প্রশংসায় অভিষেক বলেন, ‘মা হিসেবে ঐশ্বরিয়া শ্রেষ্ঠ। আমার চোখে ও ‘সুপারমম’। আরাধ্যার জন্মের পর থেকে পুরো সময়টা মেয়েকেই দিয়েছে। একটা দিনের জন্য কোনও অভিযোগ করতে দেয়নি। তবে মেয়ে হওয়ার পর যখন ওর কিছু ওজন বৃদ্ধি পায়, তখন মানুষের কটু কথা শুনলে আমার খারাপ লাগতো।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!