রবিবার , ২ এপ্রিল ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আইপিএল শেষ উইলিয়ামসনের, ফিরছেন বাড়ি

প্রতিবেদক
admin
এপ্রিল ২, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আইপিএলে এবার প্রথম ম্যাচটাই শেষ ম্যাচ হয়ে গেল কেন উইলিয়ামসনের। হাঁটুর ইনজুরির কারণে পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন তিনি।
গুজরাট টাইটান্স ছেড়ে এখন বাড়ি ফিরতে হচ্ছে তাকে। নিউজিল্যান্ডেই চলবে তার পুনর্বাসন প্রক্রিয়া। তবে ঠিক কতদিনের মাঠের বাইরে থাকবেন তিনি তা নিশ্চিত করেনি নিউজিল্যান্ড ক্রিকেট।

আসরের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ইনিংসের ১৩ তম ওভারে ডিপ স্কয়ার লেগের বাউন্ডারি সীমানায় অনেকটা লাফিয়ে বল ধরার চেষ্টা করেছিলেন উইলিয়ামসন। তাতে অবশ্য সফল ছিলেন তিনি। ছয় হতে দেননি সেই বলে। কিন্তু মাটিতে পড়ার সময় কিউই তারকা যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

দ্রুত মাঠে প্রবেশ করেন দুই দলের ফিজিও। কিছুক্ষণ শুশ্রূষা চলে। তারপরও যন্ত্রণা কমেনি উইলিয়ামসনের। তাই সতীর্থদের কাঁধে ভর করে তাকে মাঠ ছাড়তে হয়। পরে ব্যাটিংয়েও নামতে পারেননি। তার বদলে গুজরাটের হয়ে ব্যাট করতে নামেন সাই সুদর্শন।

কিছুদিন আগেই দীর্ঘ সময় ধরে ভোগা কনুইয়ের ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠেছিলেন উইলিয়ামসন। ব্যাট হাতে খুঁজে পান হারানো ফর্ম। কিন্তু অল্প কয়েকদিনের মাথায় আবারও মাঠের বাইরে যেতে হলো তাকে। উইলিয়ামসনের ইনজুরিকে বড় ধাক্কা বলছেন কিউই কোচ গ্যারি স্টিড।

বর্তমানে ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে নিউজিল্যান্ড। চলতি মাসেই পাঁচটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলার জন্য পাকিস্তান সফর করবে তারা। যদিও আইপিএল খেলার জন্য সেই সফর থেকে আগেই নিজেকে সরিয়ে রেখেছেন উইলিয়ামসন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!