শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোস্তাফিজকে ছাড়া খেলতে নেমে টানা তৃতীয় হার দিল্লির

প্রতিবেদক
admin
এপ্রিল ৮, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: বিদেশি কোটায় যে জায়গায় সুযোগ মিলতে পারতো মোস্তাফিজুর রহমানের, সেখানে দক্ষিণ আফ্রিকার পেসার অ্যানরিখ নরকিয়ার ওপর ভরসা করছে দিল্লি ক্যাপিটালস।

কিন্তু নরকিয়া কি আসলেই যোগ্যতার প্রমাণ দিতে পারছেন? আগের ম্যাচে ২ উইকেট পেলেও ৪ ওভারে দিয়েছিলেন ৩৯ রান। গুজরাট টাইটান্সের কাছে বড় ব্যবধানে হারে দিল্লি।

আজ (শনিবার) নরকিয়া ৪ ওভারে খরচ করেছেন আরও বেশি, ৪৪ রান। পাননি একটি উইকেটও। মোস্তাফিজকে ছাড়া খেলতে নেমে টানা তৃতীয় ম্যাচে হারের মুখ দেখেছে দিল্লি।

গুয়াহাটিতে রাজস্থান রয়্যালসের কাছে পাত্তাই পায়নি ডেভিড ওয়ার্নারের দল। ৫৭ রানের বড় ব্যবধানে হার সঙ্গী হয়েছে তাদের।

অথচ টসভাগ্য ছিল দিল্লিরই পক্ষে। টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওয়ার্নার। উদ্বোধনী জুটিতে রাজস্থানের দুই ওপেনার জশস্বী জ্যাসওয়েল আর জস বাটলার ৫১ বলে ৯৮ রান তুলে বুঝিয়ে দেন, সিদ্ধান্তটা একদমই সঠিক ছিল না।

জ্যাসওয়াল ৩১ বলে ১১ চার আর ১ ছক্কায় খেলেন ৬০ রানের বিধ্বংসী ইনিংস। ৫১ বলে ১১ চার আর ১ ছক্কায় ৭৯ করেন বাটলার। মাঝে অধিনায়ক সঞ্জু স্যামসন (০) আর রিয়ান পরাগ (৭) সুবিধা করতে পারেননি।

তবে সিমরন হেটমায়ার ২১ বলে এক বাউন্ডারি আর ৪ ছক্কায় অপরাজিত থাকেন ৩৯ রানে। ৪ উইকেটে ১৯৯ রানের বিশাল সংগ্রহ গড়ে রাজস্থান। মুকেশ কুমার ৩৬ রান খরচায় নেন দুটি উইকেট।

জবাবে ট্রেন্ট বোল্টের প্রথম ওভারেই টানা দুই বলে পৃথ্বি শ (০) আর মনিশ পান্ডেকে (০) হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে দিল্লি। রাইলি রুশো করেন ১৪। অধিনায়ক ডেভিড ওয়ার্নার একটা প্রান্ত ধরে খেললেও রান তাড়ায় কখনই ছিল না দিল্লি।
ইনিংসের এক ওভার বাকি থাকতে আউট হন ওয়ার্নার। ৫৫ বলে ৬৫ রান করে, ২০০ রানের বড় সংগ্রহ তাড়া করতে গিয়ে তার ইনিংসটা মোটেই বলার মতো ছিল না। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৪২ রানেই থেমেছে দিল্লি।

ট্রেন্ট বোল্ট ২৯ আর ইয়ুজবেন্দ্র চাহাল ২৭ রানে নিয়েছেন ৩টি করে উইকেট।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!