শনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দুর্নীতির খবরগুলো তুলে ধরুন, আমি পাশে আছি: এমপি আশরাফুজ্জামান আশু

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু বলেছেন, সংবাদমাধ্যম হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকদের সাথে নিয়েই দুর্নীতি, মাদক ও সন্ত্রাস দমন করা হবে। এ বিষয়ে কাউকে কোনো রকম ছাড় দেয়া হবে না। আমি ন্যায়ের পথে থাকবো, অন্যায়কে কখনো প্রশ্রয় দেবো না। সাতক্ষীরার দুর্নীতিগুলো আপনারা তুলে ধরেন, আমি আপনাদের পাশে থাকবো।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের লেকভিউতে সাতক্ষীরা জেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আশরাফুজ্জামান আশু আরও বলেন, বর্তমানে সাতক্ষীরায় চারজন সংসদ সদস্য রয়েছে, আরও একজন যুক্ত হচ্ছেন। দয়া করে আপনারা কেউ বিভ্রান্তিকর নিউজ করে আমাদের মধ্যে বিরোধ সৃষ্টি করবেন না, বিরোধ সৃষ্টি হলে সাতক্ষীরার উন্নয়ন বাধাগ্রস্ত হবে। সাতক্ষীরার উন্নতি চাইলে পাঁচজনের একসঙ্গে থাকা খুবই প্রয়োজন। অতীতে ভাগাভাগি হয়েছে বেশি, উন্নয়ন হয়েছে কম। তাই দুর্নীতি যেখানে আছে সেখানে আপনারা সকলে ঝাঁপিয়ে পড়–ন আমি আপনাদের সাথে আছি।

তিনি আরও বলেন, সাতক্ষীরা সদর হলো জেলার হেডকোয়ার্টার, ভালো কাজ হলে আমার সুনাম হবে, আর খারাপ কাজ হলে আমার দুর্নাম হবে। তাই আমি চাইবো জেলা পর্যায়ের যারা সাংবাদিক-সুধীজনেরা রয়েছেন তারা আমাকে পরামর্শ দিবেন, আমি সেটি গ্রহণ করবো। সকলের সহযোগিতা নিয়ে আমরা একটি আধুনিক সাতক্ষীরা গড়বো।

সাতক্ষীরা জেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এস এম মহিদার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দৈনিক কালের চিত্র সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসুদেব বসু, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, সাতক্ষীরা প্রাইভেট হাসপাতাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল প্রমুখ।

এসময়ে জেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম আনিছুর রহমানসহ কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

মন্ত্রীর শপথ নিয়ে বিসিবি সভাপতি থাকতে পারবেন পাপন?

কালীগঞ্জে তীব্র দাবদাহে দফায় দফায় লোডশেডিং, দুর্বিষহ জনজীবন

দেশে ডেঙ্গু টিকার সফল পরীক্ষা, চার ধরনেই কার্যকর

ফের খুলনার মেয়র তালুকদার আব্দুল খালেক

যে কারণে বেইজিংয়ে নামতেই মেসিকে ‘আটক’ করেছিল চীনের পুলিশ

শাকিবের ‘তুফান’ সিনেমায় থাকছেন, নিশ্চিত করলেন চঞ্চল

ওমরাহ ভিসা নিয়ে সুখবর দিল সৌদি আরব

তালা উপজেলা নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণে যাদের ওপর ভর করছে প্রার্থীরা

আন্তঃসীমান্ত নদী ইছামতি থেকে অবৈধভাবে বালু উত্তোলন, দেড় লাখ টাকা জরিমানা

সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ শিহাবউদ্দীনের পদত্যাগের দাবিতে বিক্ষোভ, ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

error: Content is protected !!