রবিবার , ৩ মার্চ ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শেষবার মাঠে নামার সুযোগ পাচ্ছেন ওয়াগনার!

প্রতিবেদক
star kids
মার্চ ৩, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আগেই জানানো হয়েছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের একাদশে থাকছে না। স্কোয়াডে থেকেও একাদশে সুযোগ না পাওয়াকে মেনে নিতে পারেননি নেইল ওয়াগনার। কান্নাজড়ানো কণ্ঠেই জানিয়েছিলেন, সাদা পোশাকটা এবার তুলে রাখতে চান তিনি। তবে এরমাঝেও সুযোগ পেয়েছেন তিনি। সেটা বদলি ফিল্ডার হিসেবে। ভাগ্য সহায় হলে দ্বিতীয় টেস্টে থাকতে পারেন মূল একাদশেই।

সিরিজের প্রথম টেস্টে উইল ও’রুর্কিকে চোটে পরায় বদলি হিসেবে ফিল্ডিং করতে হয়েছে তাকে। দর্শকদের কাছ থেকেও পেয়েছিলেন অভিবাদন। আর রুর্কিকের চোটের কারণেই দ্বিতীয় টেস্টে একাদশে জায়গা পেতে পারেন ওয়াগনার। ম্যাচ শেষ এমনটাই ইঙ্গিত দিয়েছেন কিউই অধিনায়ক টিম সাউদি।

নিউজিল্যান্ডের হয়ে ২০১২ সালে অভিষেক হয় ওয়াগনারের। এরপর ৬৪ টেস্টে পেয়েছেছেন ২৬০টি উইকেট। ৩৭ বছর বয়সী এই পেসার যে নিজের ক্যারিয়ারের শেষ দিকে আছেন, তা আগেই জানিয়েছিল টিম ম্যানেজমেন্ট। তবে অস্ট্রেলিয়া সিরিজে তিনি সুযোগ পাবেন না, তাও জানিয়ে দেওয়া হয়েছিল। তবে এক ইনজুরির কারণেই খুলে যেতে পারে তার কপাল।

ম্যাচ শেষে উইলের চোট নিয়ে সাউদি বলেন, ‘আমাদের এখনো আলোচনা হয়নি। আমরা দেখব উইলের অবস্থা কি। ফিজিওরা এখনো জানায়নি তার চোটটি কতটা খারাপ। আমরা শুধু অপেক্ষা করব এবং দেখব যে আগামী কয়েকদিন উইলের অবস্থা কেমন হয়। আমি নিশ্চিত যে পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে একটি আপডেট পাব আমরা।’

একারণেই হয়ত মাঠে দেখা যেতে পারে ওয়াগনারকে। মাঠ থেকে নিজের ক্যারিয়ারকে বিদায় জানানোর সুযোগও পাবেন তিনি। প্রথম টেস্টে চার পেসার নিয়ে মাঠে নামে কিউইরা। দ্বিতীয় টেস্টে একই পরিকল্পনা থাকলে ওয়াগনারই তাদের ভরসা।

ওয়াগনারের দলে ফেরার ব্যাপারে ইঙ্গিত দিয়ে সাউদি বলেন, ‘আমাদের এগিয়ে যেতে হবে এবং সিদ্ধান্ত নিতে হবে কে আসবে এবং ক্রাইস্টচার্চে আমরা তাকে কোন ভূমিকায় দেখতে চাই। (ওয়াগনারের) গত সপ্তাহে এখানে একটি দুর্দান্ত অভ্যর্থনা পেয়েছিল। যেখানে তিনি মাঠে কয়েকটি দারুণ মুহূর্ত পেয়েছেন এবং তিনি লম্বা সময় ধরেই ভক্তদের কাছে প্রিয়।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!