শনিবার , ২৩ মার্চ ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দ্বিতীয় টেস্টে খেলবেন সাকিব!

প্রতিবেদক
star kids
মার্চ ২৩, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট পাড়ায় গুঞ্জন ছিলো দ্বিতীয় টেস্টে খেলবেন সাকিব সাকিব আল হাসান। অস্ট্রেলিয়ার মেয়েদের সাথে জ্যোতিদের প্রথম ওয়ানডের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিসিবিতে আসেন সাকিব। খেলা দেখেন সেই সাথে করেন একটা মিটিং। এরপর ঘন্টা খানেক ঝাম ঝরান জিমে। অবশেষে সত্যি হতে যাচ্ছে সেই গুঞ্জন। সাকিবের দ্বিতীয় টেস্ট খেলার সম্ভাবনা অনেক বেশি। অন্তত বিসিবি সভাপতির কথায় সেটাই স্পষ্ট।

‘পরিচালকদের সঙ্গে সাকিব নাকি বলেছে দ্বিতীয় টেস্ট খেলবে। ও এসেছিল এখানে। বলল যে, খেলতে চাচ্ছে। ওর নিজেরও একটু বোঝা দরকার। কী অবস্থা ফিটনেসের। দুই একটা ম্যাচ না খেললে বলা যাচ্ছে না। এটা নির্ভর করছে ওর ওপরে। ওর ফিটনেসের কী অবস্থা সেটার ওপর’- জানান পাপন।

সাকিব দলে আসলে তিনি যে হবেন এক প্যাকেজে অনেক সমাধান সেটাও মনে করিয়ে দিলেন পাপন, ‘যদি সব কিছু ঠিক থাকে, দ্বিতীয় টেস্ট খেলার সম্ভাবনা খুব বেশি ওর। কারণ এই টেস্ট ম্যাচটা যে খেলবে আমাদের তো প্লেয়ার-ই পাচ্ছি না। এখন পর্যন্ত, তামিম, সাকিব, মুশফিক, রিয়াদের মতো খেলোয়াড় আমাদের বাংলাদেশে নাই। এর মধ্যে কঠিন সাকিব হওয়া। কারণ ও ব্যাট না হয় বল, একটা না একটা দিয়ে অবদান রাখবে।’

চোখের সমস্যার কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন সাকিব আল হাসান। তাকে নিয়ে আনসার্টেনিটির মাঝে থাকতে চায়নি বিসিবি। ক্যাপ্টেন্সি তুলে দেওয়া হয় নাজমুল শান্তর কাছে। এরপর অবশ্য সাকিব ব্যাট হাতেও ফর্মে ফিরেছেন। বিপিএলের পর ডিপিএলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে একটা ম্যাচও খেলেছেন সাকিব। বল হাতে তিন উইকেট আর ব্যাট হাতে করেছেন ১৯ রান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!