শুক্রবার , ২৯ মার্চ ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পার্পল ক্যাপ নিজের কাছে রাখতে পেরে উচ্ছ্বসিত মোস্তাফিজ

প্রতিবেদক
star kids
মার্চ ২৯, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলে সেভাবে ফর্মে ছিলেন না। এবারের আইপিএলে মোস্তাফিজুর রহমান একাদশে সুযোগ পান কিনা, পেলেওবা কেমন করেন, সেটি নিয়ে সংশয় ছিল টাইগার ক্রিকেট ভক্তদের। তবে মোস্তাফিজ সব সংশয় উড়িয়ে দিয়েছেন প্রথম ম্যাচেই।

আসরে নিজের প্রথম ম্যাচেই দলের সেরা পারফমার হন মোস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের জার্সি প্রথমবার গায়ে চড়িয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন কাটার মাস্টার। ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে হন ম্যাচসেরা।

পরের ম্যাচেও সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন ফিজ। গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে ৩০ রান খরচ করে নিয়েছেন ২ উইকেট। ফলে এবারের আসরে এখন পর্যন্ত ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি বাংলাদেশি এই পেসার।

আইপিএলের নিয়ম অনুযায়ী, সর্বোচ্চ উইকেটশিকারির কাছে থাকে সম্মানসূচক পার্পল ক্যাপ। মোস্তাফিজ এবারের আসরে এখন পর্যন্ত এই ক্যাপ ধরে রেখেছেন। যা নিয়ে বেশ খুশি কাটার মাস্টার।

সামাজিক যোগাযোগমাধ্যমে আজ (শুক্রবার) মোস্তাফিজ লিখেছেন, ‘পার্পল ক্যাপ পরে খেলতে সত্যিই দারুণ লাগে। সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় আমি অভিভূত। এটা একটা বিশেষ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। নিশ্চিতভাবেই এটি আমি দীর্ঘদিন লালন করব। আপনাদের সমর্থন ও ভালবাসার জন্য ধন্যবাদ, চির কৃতজ্ঞ।’

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!