বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মাকে ফাঁকি দিয়ে জমি লিখে নিলেন দুই ছেলে, সহযোগিতা করলেন ইউপি সদস্য!

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৫, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়ায় জীবিত নারীকে মৃত দেখিয়ে ওয়ারেশ কায়েম সনদ দেওয়ায় ইউপি সদস্য অসীম কুমার ঘোষের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন, দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত রতন মন্ডলের স্ত্রী ভুক্তভোগী কুসুম মন্ডল (৬৫)।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার স্বামী জীবিত থাকা অবস্থায় পারুলিয়া মৌজায় তার নামে সাড়ে তিন বিঘা জমি লিখে দিয়ে যান। সে অনুযায়ী উক্ত সম্পত্তি তিনি ভোগদখলও করে আসছিলেন। ৫ বছর পূর্বে তার স্বামী পরলোকগমন করেন। এতোদিন কোন সমস্যা হয়নি। সম্প্রতি তার দুই ছেলে প্রশান্ত মন্ডল ও গৌতম মন্ডল লোভের বশবর্তী হয়ে তার নামীয় সম্পত্তি অবৈধভাবে ভোগদখলের চক্রান্তে লিপ্ত হয়। চক্রান্তের অংশ হিসেবে তারা পারুলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য অসীম কুমার ঘোষের সাথে যোগসাজশ করে তিনি (কুসুম মন্ডল) জীবিত থাকতেও তাকে মৃত দেখিয়ে তার কাছ থেকে একটি ওয়ারেশ কায়েম সনদ নেন। এরপর তার দুই পুত্র প্রশান্ত মন্ডল ও গৌতম মন্ডল ভূমি অফিসে গিয়ে ভুয়া ওয়ারেশ কায়েম দেখিয়ে তাকে বাদ দিয়ে (মা কুসুম মন্ডলকে) ওই সম্পত্তি মিউটেশন করিয়ে নেন। মিউটেশন করে বাড়িতে গিয়ে তারা তাকে (মা) বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায তিনি আবার বাড়িতে ঠাই পান।

বর্তমানে অসহায় বিধবা কুসুম মন্ডল তার দুই সন্তান ও ইউপি সদস্য অসীম কুমার ঘোষের চক্রান্তে দিশেহারা হয়ে পড়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি তার দুই সন্তান এবং ইউপি সদস্য অসীম ঘোষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!