বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় ৩ শতাধিক মানুষের মাঝে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৯, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ

মৃত্যুঞ্জয় রায় অপূর্ব: সাতক্ষীরায় তিন শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রকৃতি ও জীবন ক্লাব।

বুধবার (১৯ এপ্রিল) সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে মানুষের মাঝে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রকৃতি ও জীবন ক্লাব সাতক্ষীরা জেলা ইউনিটের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট চিকিৎসক ডা. সুশান্ত ঘোষ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. দিলারা বেগম, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সনাক সাতক্ষীরার সভাপতি অধ্যাপক পবিত্র মোহন দাস, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেজুতি, সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, জেলা গণফোরামের সভাপতি আলী নুর খান বাবুল, উদীচীর সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক জোৎস্না দত্ত, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান মিল্টন, ডিবিসি ও অবজারভারের জেলা প্রতিনিধি এম জিল্লুর রহমান, প্রকৃতি ও জীবন ক্লাবের সদস্য এবং ম্যানগ্রোভ সম্পাদক কবি স ম তুহিম, অ্যাড. মুনীরউদ্দীন, আহসানুর রহমান রাজীব, আব্দুস সামাদ, শেখ তানজির আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের সাতক্ষীরা প্রতিনিধি এবং প্রকৃতি ও জীবন ক্লাবের সমন্বয়কারী আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে প্রত্যেকের মাঝে ৬ কেজি চাল, দেড় কেজি ডাল, ১ কেজি তেল, দুই প্যাকেট সেমাই ও পাঁচশ গ্রাম চিনির প্যাকেজ বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!