সোমবার , ১৩ মে ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রতীক পেলেন পাইকগাছা উপজেলা নির্বাচনের ১৮ প্রার্থী

প্রতিবেদক
the editors
মে ১৩, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা উপজেলা নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ মে) সকাল ১১টায় রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল হুসেইন খাঁন তার কার্যালয়ে ৬ জন চেয়ারম্যান, ৮ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন।

এতে চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, চিংড়ি মাছ প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, দোয়াত- কলম প্রতীক পেয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. শেখ আবুল কালাম আজাদ, আনারস প্রতীক পেয়েছেন কৃষ্ণপদ মন্ডল, কাপ-পিরিচ প্রতীক পেয়েছেন অ্যাড. স ম শিবলী নোমানী রানা ও হেলিকপ্টার প্রতীক পেয়েছেন আছাদুল বিশ্বাস।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু পেয়েছেন তালা, সিরাজুল ইসলাম পেয়েছেন মাইক, বজলুর রহমান পেয়েছেন টিয়া পাখি,
সুকুমার চন্দ্র ঢালী পেয়েছেন উড়োজাহাজ, এস এম হাবিবুর রহমান পেয়েছেন চশমা,
মিলন মোহন মন্ডল পেয়েছেন আইসক্রীম, ফরহাদ হোসেন ফয়সাল পেয়েছেন টিউবওয়েল ও বাবুল শরীফ পেয়েছেন বই প্রতীক।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী পেয়েছেন পদ্ম-ফুল, অনিতা রানী মন্ডল পেয়েছেন ফুটবল, ইয়াসমিন বুসরা পেয়েছেন কলস ও ময়না খাতুন পেয়েছেন হাঁস প্রতীক।

উল্লেখ্য, আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন। প্রতীক পেয়েই প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। উপজেলাজুড়ে শুরু হয়েছে মাইকিং, গণসংযোগ। নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!