বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচনী তপশীল ঘোষণা, ভোট ৬ জুন

প্রতিবেদক
the editors
মে ১৬, ২০২৪ ৭:৫৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচনী তপশীল ঘোষণা করা হয়েছে। তপশীল অনুযায়ী আগামী ৬ জুন নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১৬ মে) সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন নির্বাচন ২০২৪-২০২৮ এর প্রধান নির্বাচন কমিশনার কাজী আবু হেলাল, নির্বাচন কমিশনার আ.ম আখতারুজ্জামান মুকুল ও নির্বাচন কমিশনার মো. শাহ্ আলম শানু এই তপশীল ঘোষণা করেছেন।

তপশীল অনুযায়ী আগামী ১৯ মে ডিএফএ ভবনে খসড়া ভোটার তালিকা প্রকাশ, ২০ মে খসড়া ভোটার তালিকার উপর লিখিত আপত্তি গ্রহণ, ২২ মে আপত্তির শুনানী ও নিষ্পত্তি, ২২ মে বিকালে ডিএফএ ভবনে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২৩ মে ডিএফএ ভবন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ, ২৬ মে মনোনয়ন পত্র জমা, ২৭ মে মনোনয়ন পত্র বাছাই, ২৮ মে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ, ৩০ মে মনোনয়ন পত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গঠনতন্ত্র মোতাবেক সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ০৪ (চার) বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদ গঠনকল্পে সভাপতি ০১ (এক) জন, সহ-সভাপতি ০২ (দুই) জন, কোষাধ্যক্ষ ০১ (এক) জন ও কার্যনির্বাহী সদস্য ০৯ (নয়) জনসহ মোট ১৩ (তের) জন সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!