শুক্রবার , ১৪ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা সরকারি কলেজের মেধাবী ছাত্র ফাহিম ফয়সাল নিখোঁজ!

প্রতিবেদক
the editors
জুন ১৪, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সরকারি কলেজের মেধাবী ছাত্র ফাহিম ফয়সাল (১৯) গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবার তার সন্ধান পাচ্ছে না। ফাহিম ফয়সাল গত ১২ জুন বিকেলে সাতক্ষীরা শহরের কাটিয়াস্থ ভাড়া বাসা থেকে বাইরে যায়। পরে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ফাহিমের বাবা।

ফাহিম ফয়সাল সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের পশু চিকিৎসক মো: রকিবুল ইসলাম মোড়লের ছেলে। সে সাতক্ষীরা সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। চলতি বছর তার এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা।

ফাহিম ফয়সালের পিতা রকিবুল ইসলাম মোড়ল জানান, সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে ফাহিম লেখাপড়া করে। গত ১২ তারিখ ভাই-বোনদের সাথে বাইরে বের হয় সে। ভাই-বোনদের গ্রামের বাড়িতে রওনা করে দিয়ে সে সাতক্ষীরাতেই থেকে যায়। কিন্তু রাতে আর বাসায় ফেরেনি। তারা বিষয়টি জানতে পেরে অনেক খোঁজাখুজি করেছে। কিন্তু ১৪ জুন রাত পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। তার নিখোঁজের বিষয়টি সাতক্ষীরা সদর থানাকে লিখিতভাবে জানানো হয়েছে।

যদি কেউ ছেলেটির সন্ধান পান তাহলে ০১৭১৮-২২০৮৯২ (বাবা) অথবা ০১৭১৭-৬৫১৪৫৯ (চাচা) নাম্বারের মুঠোফোনে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!